কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ১২৫ দুস্থ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন বিশিষ্ট ব্যবসায়ী আল আমিন


 স্টাফ রিপোর্টার | ২৯ মার্চ ২০২০, রবিবার, ৪:৪২ | কিশোরগঞ্জ সদর 


করোনায় মানবিক উদ্যোগ নিয়ে দুস্থ ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন কিশোরগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী মো. আল আমিন। কিশোরগঞ্জ শহরের চরশোলাকিয়ার বাসিন্দা আল আমিন মাড়াই কলের স্বত্বাধিকারী কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক পরিচালক মো. আল আমিন দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল ও সাবান বিতরণ করেছেন।

রোববার (২৮ মার্চ) সকালে ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ্ মাঠ সংলগ্ন আল আমিন মাড়াই কলের মাঠে করোনা সতর্কতামূলক প্রতিরোধে সাবান দিয়ে হাত ধুয়ে তিন ফুট দূরত্ব বজায় রেখে বৃত্ত থেকে সারিবদ্ধভাবে ১২৫টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে তিনি এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণে মো. আল আমিন কে সহায়তা করে তার তিন ছেলে ওয়াহিদুল ইসলাম অমি, ইকরাম হোসেন ওপি ও মাহদী হাসান আবির।

খাদ্য সামগ্রী বিতরণকালে মো. আল আমিন জানান, বাংলাদেশ সহ সারা বিশ্বে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ায় বিশ্ব স্বাস্থ্য সংস্থা বিষয়টিকে বৈশ্বিক মহামারী ঘোষণা করেছে। তাই আতঙ্কিত না হয়ে এটি প্রতিরোধে আমাদের সকলকে সচেতন হতে হবে।

বর্তমান অঘোষিত লকডাউন পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষজনের কষ্টের কথা ভেবে মানবিক দিক বিবেচনায় তিনি তার সামর্থ অনুযায়ী তাদের পাশে দাঁড়িয়েছেন।

তিনি সম্পূর্ণ নিজ উদ্যোগ ও অর্থায়নে অসহায় ১২৫ টি পরিবারে প্রত্যেককে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ৫০০ গ্রাম তেল ও একটি সাবান প্রদান করেছেন।

তিনি সবাইকে বিশেষ প্রয়োজন ব্যতীত ঘরের বাইরে না যাওয়ার আহ্বান জানিয়ে বলেন, আপনারা ঘরে থাকুন, সমাজের হৃদয়বান ও বিত্তবান মানুষ ইনশাআল্লাহ আপনাদের পাশে থাকবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর