কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের কমিটি গঠিত


 স্টাফ রিপোর্টার | ২৫ মার্চ ২০২০, বুধবার, ৯:০৭ | সংগঠন সংবাদ 


কিশোরগঞ্জে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের নিয়ে ‘কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশন’ নামে একটি সংগঠন যাত্রা শুরু করেছে। বুধবার (২৫ মার্চ) সংগঠনটির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

দৈনিক যায় যায় দিন এর জেলা প্রতিনিধি মো. আশরাফ আলীকে সভাপতি, দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি সাজন আহম্মেদ পাপনকে সাধারণ সম্পাদক ও দৈনিক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি রাজিবুল হক সিদ্দিকীকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্যের পূর্ণাঙ্গ এই কমিটি গঠন করা হয়।

কিশোরগঞ্জ শহরের কালীবাড়ী সুপার মার্কেটের ৩য় তলায় কিশোরগঞ্জ জেলা রিপোর্টার্স এসোসিয়েশনের কার্যালয়ে এ উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করে সংগঠনের উপদেষ্টা এ.বি.এম লুৎফর রাশিদ রানা।

পরে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে সংগঠনের কার্যকরি কমিটি ও উপদেষ্টা কমিটির তালিকা হস্তান্তর করেন।

কমিটিতে সিএনএন বাংলা টিভির জেলা প্রতিনিধি হুমায়ুন কবীর ও বঙ্গ টিভির জেলা প্রতিনিধি আলী রেজা সুমন সহ-সভাপতি, কলকাতা টিভির আব্দুর রব সহ-সাধারণ সম্পাদক, স্টার ২৪ ওয়ার্ল্ড ডট কমের জেলা প্রতিনিধি মোবারক হোসেন অর্থ সম্পাদক, সিএনএন টিভির ক্যামেরা পার্সন কামরুজ্জামান রাসেল প্রচার সম্পাদক, দৈনিক যায় যায় দিনের করিমগঞ্জ প্রতিনিধি মো. শাহজাহান দপ্তর সম্পাদক, দৈনিক যায় যায় দিনের তাড়াইল প্রতিনিধি আবু তাহের সমাজ কল্যাণ সম্পাদক, দৈনিক যায় যায় দিনের নিকলী প্রতিনিধি সেলিম হোসাইন তথ্য ও গবেষণা সম্পাদক মনোনীত হয়েছে।

কমিটির সদস্যরা হলেন, আমার বাংলাদেশের প্রতিনিধি আ. ছালাম, নিউজ ২৪ অনলাইন টিভির জেলা প্রতিনিধি মাহবুব আলম, সময় নিউজ ২৪ ডট কম হোসেনপুর প্রতিনিধি আব্দুল কাদির, বার্তা বাজার ডট কমের জেলা প্রতিনিধি হুমায়ুন কবীর, কেটিভির জেলা প্রতিনিধি আতিকুর রহমান কাজিন, দৈনিক খোলা কাগজের কুলিয়ারচর প্রতিনিধি মোছা. শুভ্রা, দৈনিক খোলা কাগজের ভৈরব প্রতিনিধি আফসার উদ্দিন তুর্য, আলোকিত সকালের জেলা প্রতিনিধি মোবারক হোসেন, দৈনিক যায় যায় দিনের কটিয়াদী প্রতিনিধি আলমগীর হোসেন ও দেশের কন্ঠের জেলা প্রতনিধি এম.এ সাদেক মুকুল।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর