কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে নতুন করে ৬৪ জনসহ মোট ৩৯৪ জন কোয়ারেন্টাইনে

 স্টাফ রিপোর্টার | ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার, ২:২২ | বিশেষ সংবাদ 


করোনা ভাইরাস প্রতিরোধে কিশোরগঞ্জে নতুন করে ৬৪ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। মঙ্গলবার (২৪ মার্চ) সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় এই ৬৪ জনকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। এই সময়ে ৪১ জন তাদের কোয়ারেন্টাইন সমাপ্ত করেছেন।

এ নিয়ে কিশোরগঞ্জ জেলায় মোট কোয়ারেন্টাইনের সংখ্যা দাঁড়িয়েছে ৬৫১ জনে। তাদের মধ্যে মোট ২৫৭ জন তাদের কোয়ারেন্টাইন সমাপ্ত করেছেন। বর্তমানে জেলায় মোট ৩৯৪ জন কোয়ারেন্টাইনে রয়েছেন।

তাদের মধ্যে ৩০ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে এবং বাকি ৩৬৪ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তাদের সবাই বিদেশ ফেরত।

কিশোরগঞ্জের সিভিল সার্জনের কার্যালয় সূত্র জানিয়েছে, কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলার মধ্যে বর্তমানে কিশোরগঞ্জ সদর উপজেলায় ২৩ জন, হোসেনপুরে ২৮ জন, করিমগঞ্জে ১৯ জন, তাড়াইলে ৯ জন, পাকুন্দিয়ায় ৩৩ জন, কটিয়াদীতে ১১৪ জন, কুলিয়ারচরে ২৯ জন, ভৈরবে ৭৭ জন, নিকলীতে ৭ জন, বাজিতপুরে ১৪ জন, ইটনায় ১১ জন, মিঠামইনে ১৪ জন ও অষ্টগ্রামে ১৬ জন কোয়ারেন্টাইনে রয়েছেন।

এর মধ্যে অষ্টগ্রাম উপজেলার ১৬ জনই প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে এবং ভৈরব উপজেলার ১৪ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছেন।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, করোনাভাইরাস প্রতিরোধে কিশোরগঞ্জে কোয়ারেন্টাইন কার্যক্রম প্রতিদিনই জোরদার করা হচ্ছে।

কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের মধ্যে মোট ২৫৭ জন তাদের কোয়ারেন্টাইন সমাপ্ত করেছেন। এই সময়ে তাদের মধ্যে করোনা ভাইরাসের কোন লক্ষণ দেখা যায়নি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর