কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ছিনতাইকালে মোটর সাইকেল, ফোল্ডিং গিয়ার চাকুসহ দুই ছিনতাইকারী আটক


 স্টাফ রিপোর্টার | ১৮ মার্চ ২০২০, বুধবার, ১২:৫৬ | অপরাধ 


কিশোরগঞ্জে মোটর সাইকেল যোগে এসে এক যুবকের টাকা-পয়সা এবং মোবাইল ছিনতাইয়ের সময় হাতেনাতে মো. আরিফিন সোহান নিবেল (২৬) ও মো. ইয়াসিন (১৯) নামে দুই ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে কিশোরগঞ্জ শহরের একরামপুর ব্রীজ এলাকা থেকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম টহল ডিউটি করার সময় তাদের আটক করে। এ সময় তাদের নিকট থেকে দুইটি ফোল্ডিং গিয়ার চাকু উদ্ধার করা হয়।

আটক হওয়া দুই ছিনতাইকারীর মধ্যে মো. আরিফিন সোহান নিবেল কিশোরগঞ্জ শহরের হারুয়া চৌরাস্তা এলাকার লিটন মিয়ার ছেলে এবং মো. ইয়াসিন গাইটাল নামাপাড়া এলাকার মো. হোসেন আলীর ছেলে।

তারা জেলার ইটনা উপজেলার বাদলা ইউনিয়নের বর্শিকুড়া গ্রামের আব্দুল আহাদের ছেলে মো. রিফাতুল মিয়া (১৮) জেলা শহর থেকে বাড়ি যাওয়ার সময় একরামপুর ব্রীজ এলাকায় পৌঁছুলে তার কাছ থেকে প্রকাশ্যে ভরদুপুরে টাকা-পয়সা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, ইদানিং পরিলক্ষিত হচ্ছে যে, কিছু অজ্ঞাতনামা ছিনতাইকারী দেশীয় অস্ত্রের ভয় ভীতি দেখিয়ে কিশোরগঞ্জ জেলার বিভিন্ন এলাকা হতে কিশোরগঞ্জ সদরে আগত জনসাধারণের নিকট হতে টাকা-পয়সা, মোবাইলসহ বিভিন্ন মূল্যবান দ্রব্য সামগ্রী ছিনতাই করে আসছে।

এই ছিনতাই চক্রের সদস্যদের গ্রেপ্তারের জন্য র‌্যাবের গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়।

এর অংশ হিসেবে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টহল ডিউটি করার সময় মঙ্গলবার (১৭ মার্চ) দুপুর ১টার দিকে কিশোরগঞ্জ শহরের একরামপুর ব্রীজ সংলগ্ন জগৎ লক্ষী মিষ্টান্ন ভান্ডারের সামনের সড়কে দুইজন মোটর সাইকেল আরোহী ছিনতাইয়ের জন্য এক যুবককে টানাহেঁচড়া করছে দেখতে পান।

ছিনতাইয়ের শিকার হওয়া যুবক চিৎকার করলে র‌্যাব টিমের অফিসার ও ফোর্স তৎক্ষণাত ঘটনাস্থল থেকে একটি কালো রংয়ের ১৫০ সিসি পালসার মোটর সাইকেলসহ দুই ছিনতাইকারী মো. আরিফিন সোহান নিবেল ও মো. ইয়াসিনকে আটক করতে সক্ষম হন।

এ সময় তাদের কাছ থেকে একটি মোবাইল সেট এবং ছিনতাই কার্যে ব্যবহৃত দুইটি ফোল্ডিং গিয়ার চাকু উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া দুই ছিনতাইকারী মো. আরিফিন সোহান নিবেল ও মো. ইয়াসিন বিভিন্ন সময় বিভিন্ন ধরণের দেশীয় অস্ত্রের মাধ্যমে ভয় ভীতি দেখিয়ে সাধারণ মানুষের নিকট হতে টাকা-পয়সা, মোবাইলসহ বিভিন্ন মূল্যবান দ্রব্য সামগ্রী ছিনতাই এবং ছিনতাই চক্রের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর