কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইয়াবা ও মোটর সাইকেলসহ দুই মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ১২ মার্চ ২০২০, বৃহস্পতিবার, ১:০২ | অপরাধ 


কিশোরগঞ্জে ইয়াবা ও মোটর সাইকেলসহ মো. শরিফুল আলম (২৫) ও মো. সুমন মিয়া (৩০) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

বুধবার (১১ মার্চ) সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলার কুট্টাঘর এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

এ সময় তাদের কাছ থেকে ৭ পিস ইয়াবা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. শরিফুল আলম কিশোরগঞ্জ সদর উপজেলার কুট্টাঘর গ্রামের মৃত সিরাজুদ্দিনের ছেলে ও মো. সুমন মিয়া একই গ্রামের হাজী রুহুল আমিনের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত মাদক বিরোধী অভিযানে এলিট ফোর্স র‌্যাব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। মাদকের ভয়াল গ্রাস থেকে দেশ ও যুব সমাজকে রক্ষায় র‌্যাব নিরলস কার্যক্রম পরিচালনা করছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল বুধবার (১১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় কিশোরগঞ্জ সদর উপজেলার কুট্টাঘর এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে মো. শরিফুল আলম ও মো. সুমন মিয়া নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে তাদের কাছ থেকে ৭ পিস ইয়াবা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দু’জনেই মোটর সাইকেল ব্যবহার করে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে থাকে বলে স্বীকার করে।

উদ্ধারকৃত মোটর সাইকেল এবং মাদকের আনুমানিক মূল্য এক লাখ তেইশ হাজার পাঁচশ’ টাকা।

এ ঘটনায় ইয়াবা ও মোটর সাইকেলসহ আটক মো. শরিফুল আলম ও মো. সুমন মিয়ার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর