কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ১৪৬ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৫ মার্চ ২০২০, বৃহস্পতিবার, ৮:১৩ | অপরাধ 


কিশোরগঞ্জে ১৪৬ পিস ইয়াবাসহ মোঃ ফরিদ মিয়া (৫৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল গোয়ালাপাড়া এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে তাকে আটক করে।

ইয়াবাসহ আটক হওয়া মোঃ ফরিদ মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল গোয়ালাপাড়া গ্রামের মৃত বন্দে আলীর ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত মাদক বিরোধী অভিযানে এলিট ফোর্স র‌্যাব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। মাদকের ভয়াল গ্রাস থেকে দেশ ও যুব সমাজকে রক্ষায় র‌্যাব নিরলস কার্যক্রম পরিচালনা করছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুর সোয়া ২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল গোয়ালাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে মাদক ব্যবসায়ী মোঃ ফরিদ মিয়া কে আটক করে তার দেহ তল্লাসি করে তার পরিহিত লুঙ্গির ডান কোচ হতে একটি সাদা রংয়ের পলিপ্যাকে রক্ষিত ১৪৬ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবাসহ আটক হওয়া মোঃ ফরিদ মিয়া মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

তাকে প্রাথমিক জিজ্ঞাসাবদে আরও জানা যায় যে, তার বিরুদ্ধে চারটি মাদকের মামলা রয়েছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৭৩ হাজার টাকা।

এ ঘটনায় ইয়াবাসহ আটক হওয়া মোঃ ফরিদ মিয়ার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর