কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়া উপজেলা শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠিত


 স্টাফ রিপোর্টার | ১ মার্চ ২০২০, রবিবার, ৯:২৮ | রাজনীতি 


জাতীয় শ্রমিক লীগ পাকুন্দিয়া উপজেলা শাখার পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠিত হয়েছে। নবগঠিত কমিটিতে মো. নাজমুল হক দেওয়ান সভাপতি, মো. রফিকুল ইসলাম রফিক সাধারণ সম্পাদক এবং মো. হিরন মিয়া সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

জাতীয় শ্রমিক লীগ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি এবিএম সিরাজুল ইসলাম রোববার (১ মার্চ) ৪৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ এই কমিটির অনুমোদন দিয়েছেন।

এর আগে দীর্ঘ নয় বছর পর গত ২০ অক্টোবর জাতীয় শ্রমিক লীগ পাকুন্দিয়া উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ প্রধান অতিথি এবং জাতীয় শ্রমিক লীগ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি এবিএম সিরাজুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এতে মো. নাজমুল হক দেওয়ান সভাপতি ও মো. রফিকুল ইসলাম রফিক সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলায় পাঠানোর পর রোববার (১ মার্চ) কমিটির অনুমোদন দেয়া হয়।

পূর্ণাঙ্গ এই কমিটিতে অন্যদের মধ্যে রয়েছেন, সিনিয়র সহ-সভাপতি মো. জসিম উদ্দিন, সহ-সভাপতি মো. এরশাদ মিয়া, নূর মোহাম্মদ, জিয়াউর রহমান শাহজাহান ও মো. খোকন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোকলেছ মিয়া ও মোবারক মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. কাউসার আহমেদ সুজন, দপ্তর সম্পাদক মো. তারিকুল ইসলাম, অর্থ সম্পাদক মো. আবুল কালাম, আইন সম্পাদক মো. আরমান হোসেন, শিক্ষা, সাহিত্য ও গবেষণা সম্পাদক দ্বীন ইসলাম দিলু, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক মো. আবু জায়েদ, শ্রমিক কল্যাণ ও উন্নয়ন সম্পাদক মো. বুলবুল মিয়া, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মো. কুদ্দুছ মিয়া এবং মহিলা বিষয়ক সম্পাদিকা সাহেরা আক্তার সাথী।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর