কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জাতীয় পার্টির কো-চেয়ারম্যান হওয়ায় এমপি চুন্নু’কে করিমগঞ্জে সংবর্ধনা


 স্টাফ রিপোর্টার | ২৯ ফেব্রুয়ারি ২০২০, শনিবার, ৩:৩২ | রাজনীতি 


জাতীয় পার্টির কো-চেয়ারম্যান মনোনীত হওয়ায় কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. মুজিবুল হক চুন্নু কে করিমগঞ্জে সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ ইউনিয়নের জগৎসাহা বাড়ি মোড়ে ইউনিয়ন জাতীয় পার্টি এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তৃতায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও  কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. মুজিবুল হক চুন্নু বলেন, এলাকার উন্নয়নমূলক কাজ ও মানুষকে আমি গভীরভাবে ভালবাসি।

পাঁচবার এমপি ও দুইবার মন্ত্রী থাকার সুবাদে এলাকার উন্নয়নে ব্যাপক কাজ করেছি।

এলাকার উন্নয়নের সামান্য কাজই এখন বাকি রয়েছে। এই মেয়াদে সেসব অসমাপ্ত কাজও সম্পন্ন করা হবে।

মো. মুজিবুল হক চুন্নু এমপি জোর দিয়ে বলেন, আমি এমন কাজই করে যাব, যাতে পরবর্তীতে কেউ এসে কাজ করার ক্ষেত্র খুঁজে না পায়।

জাফরাবাদ ইউপি চেয়ারম্যান সাইফুদ্দিন ফকির মিলনের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন করিমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এমরান আলী ভুঁইয়া, করিমগঞ্জ পৌরসভার মেয়র হাজী আব্দুল কাইয়ুম, সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন দিদার সহ জাতীয় পার্টি ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর