কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরব প্রেসক্লাবে শামসুজ্জামান বাচ্চু সভাপতি ও বাকী বিল্লাহ সাধারণ সম্পাদক নির্বাচিত


 সোহেল সাশ্রু, ভৈরব | ২৯ ফেব্রুয়ারি ২০২০, শনিবার, ৩:১১ | ভৈরব 


ভৈরব প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু (দৈনিক প্রজাবন্ধু) ও সাধারণ সম্পাদক পদে এসএম বাকী বিল্লাহ (দৈনিক ভোরের চেতনা) নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বিকাল ৩টা থেকে রাত ৭টা পর্যন্ত নির্বাচনের ভোট গ্রহণের পর গণনা শেষে রাত সাড়ে ৯টায় নির্বাচন কমিশন ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে ২২ জন সাধারণ (সাংবাদিক)  সদস্য ও ২২৪ জন সদস্য সহ মোট ২৪৬ জন সদস্যের মধ্যে ২২৬ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

প্রেসক্লাবের ২ বছর মেয়াদী (২০২০-২১) কমিটিতে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান ফারুক (দৈনিক যুগান্তর ও যমুনা টিভি), সহ-সভাপতি আ. লতিফ মাস্টার (সদস্য প্রতিনিধি), সিনিয়র সহ-সাধারণ সম্পাদক সত্যজিৎ দাস ধ্রুব (বাংলাভিশন টিভি ও দৈনিক যায়যায় দিন), সহ-সাধারণ সম্পাদক আবদুল হেকিম রায়হান (সদস্য প্রতিনিধি), কোষাধ্যক্ষ খাইরুল ইসলাম সবুজ (দৈনিক আমাদের সময় ও এসএ টিভি), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজ আমিন (এনটিভি ও দৈনিক দেশ রুপান্তর), পাঠাগার সম্পাদক আলমগীর আলম (সদস্য প্রতিনিধি), ক্রীড়া সম্পাদক মো. নজরুল ইসলাম (সদস্য প্রতিনিধি), দফতর সম্পাদক আবদুর রউফ (দৈনিক খবরপত্র), সমাজ কল্যাণ সম্পাদক ওয়াহিদা আমিন পলি (মাছরাঙ্গা টিভি) ও প্রচার সম্পাদক সোহেল সাশ্রু (দৈনিক সংবাদ)।

নির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন, মনিরুজ্জামান ময়না (দৈনিক মনোলোভা), মো. তুহিন মোল্লা (দৈনিক ইত্তেফাক ও এটিএন বাংলা টিভি), মো. সুমন মোল্লা (দৈনিক প্রথম আলো), আদিল উদ্দিন আহমেদ (দৈনিক কালেরকণ্ঠ ও বৈশাখী টিভি), আবদুল হাকিম (দৈনিক একুশে আলো), মো. আক্তারুজ্জামান (দৈনিক মানবকণ্ঠ), কাজী আবদুল্লাহ আল মাছুম (দৈনিক আজকালের খবর) ও হারুন-উর-রশিদ (সদস্য প্রতিনিধি)।

তিন সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশনের চেয়ারম্যান ছিলেন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর