কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ২০ বোতল ফেন্সিডিল ও এক কেজি ৩শ’ গ্রাম গাঁজাসহ আটক দুই

 স্টাফ রিপোর্টার | ২৪ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, ১:২৬ | অপরাধ 


কিশোরগঞ্জে ২০ বোতল ফেন্সিডিল ও এক কেজি ৩শ’ গ্রাম গাঁজাসহ শফিক (২০) ও তানিয়া (২২) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রোববার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে কিশোরগঞ্জ শহরের পশ্চিম তারাপাশা এলাকায় পরিচালিত অভিযানে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে শফিক কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের বীরদামপাড়া গ্রামের নিজামদ্দি’র ছেলে এবং তানিয়া ঝালোপাড়া নিউটাউন এলাকার রুহুল আমিনের স্ত্রী।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল রোববার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টা ২৫ মিনিটে কিশোরগঞ্জ সদর মডেল থানাধীন পশ্চিম তারাপাশা সাকিনের মো. আইউব আলী এর বসত ঘরের একতলা বিল্ডিং এর ছাদে অভিযান পরিচালনা করেন।

অভিযানে ২০ বোতল ফেন্সিডিল ও এক কেজি ৩শ’ গ্রাম গাঁজাসহ শফিক ও তানিয়া নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৭৯ হাজার টাকা। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর