কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়েছে স্বামী


 স্টাফ রিপোর্টার | ২৩ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, ৮:৪৭ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করেছে পাষণ্ড স্বামী। রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকাল ৫টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের আজিমের বাজারে নৃশংস এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

নিহতের নাম জ্যোৎস্না আক্তার (৪০)। তিনি বৌলাই ইউনিয়নের রঘুনন্দপুর গ্রামের মৃত আব্দুর রশিদের মেয়ে।

অন্যদিকে ঘাতক স্বামীর নাম চাঁন মিয়া (৫৫)। সে একই ইউনিয়নের আজিমের বাজার এলাকার মৃত আমির হোসেনের ছেলে।

পারিবারিক সূত্র ও পুলিশ জানিয়েছে, জ্যোৎস্না আক্তার বিয়ের আগে বিদেশে ছিলেন। বিদেশ থেকে ফেরার পর সাত-আট বছর আগে চাঁন মিয়ার সঙ্গে তার বিয়ে হয়। স্ত্রীর কাছ থেকে বিভিন্ন সময় টাকা-পয়সা নিয়ে নষ্ট করেছে চাঁন মিয়া।

দেড় বছর আগে এসব নিয়ে স্ত্রীকে আরেকবার ছুরিকাঘাত করেছিল চাঁন মিয়া। ওই যাত্রায় জ্যোৎস্না বেঁচে যান। এ নিয়ে থানায় মামলাও হয়েছিল।

পরে সামাজিকভাবে দুজনের বিরোধ মীমাংসা হলে তারা আবার একসঙ্গে বসবাস শুরু করেন। তবে মামলা থেকে যায়।

সম্প্রতি স্ত্রীর সহায়-সম্পদ আত্মসাতের পাঁয়তারা করাসহ ও আগের মামলার ঘটনায় স্ত্রীকে প্রায় সময়ই মারধর করতো চাঁন মিয়া। এসব নিয়ে গত কয়েকদিন ধরে তাদের মধ্যে কলহ চলছিল।

এর জের ধরে রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকাল ৫টার দিকে তাদের মধ্যে আবার ঝগড়া হয়। এক পর্যায়ে স্ত্রীকে তাড়া করে পিছন থেকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, জ্যোৎস্না নিঃসন্তান ছিলেন। তার সঙ্গে সংসার করাকালীন চাঁন মিয়া আরও একটি বিয়ে করে। স্ত্রীর টাকা-পয়সা আত্মসাত ও মামলা উঠিয়ে নেওয়া নিয়ে তাদের মধ্যে কলহের জের ধরে এ হত্যাাকাণ্ডের ঘটনা ঘটে।

তিনি জানান, ঘাতক স্বামীকে গ্রেপ্তারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর