কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সরকার কোরআন সুন্নাহর বাইরে কিছুই করে না: স্বরাষ্ট্রমন্ত্রী

 স্টাফ রিপোর্টার | ১৬ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, ১১:৪৬ | বিশেষ সংবাদ 


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, সরকার কোরআন সুন্নাহর বাইরে কিছুই করে না। এই সরকার উলামা মাশায়েখদের দাবি অনুযায়ী কওমী মাদ্রাসার স্বীকৃতি দিয়েছে। যার নজির পৃথিবীর কোন দেশে নেই।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, মাদ্রাসার শিক্ষার্থীরা জঙ্গিবাদে জড়িত নয়। এর পিছনে একটি স্বার্থান্বেষী মহল জড়িত রয়েছে। ইসলামে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকের কোন স্থান নেই। সরকার যেভাবে জঙ্গিবাদ নির্মূল করতে সক্ষম হয়েছে, সেভাবে মাদককেও নির্মুল করতে বদ্ধপরিকর।

আমরা ধর্মকে লালন করি এবং জীবন দিয়ে পালন করি। আমাদের দেশে সকল ধর্মাবলম্বীরাও শান্তির সাথে নিজ নিজ ধর্ম পালন করছে।

রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ইছাপশর-বেলংকা জামিয়াতুল ইসলাহ আল্ মাদানীয়া মাদ্রাসা মাঠে বেসরকারি সংস্থা ইসলাহুল মুসলীমিন পরিষদ বাংলাদেশ আয়োজিত তিন দিনব্যাপী ইসলাহী ইজতেমায় আখেরি মোনাজাতের পূর্বে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি এসব কথা বলেন।

পরে সাম্প্রদায়িক সম্প্রীতি ও বিশ্ব শান্তি কামনা করে আখেরি মোনাজাত পরিচালনা করেন ইসলাহুল মুসলীমিন পরিষদ বাংলাদেশ এর চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহের খতিব আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ।

ময়মনসিংহ-৯ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন, কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারোয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূঞা শাহিন, ইউএনও মো. তারেক মাহমুদ সহ ভারত, ইংল্যান্ড, সৌদিআরব ও দেশের বিভিন্ন অঞ্চল থেকে লক্ষাধিক মুসল্লী আখেরি মোনাজাতে অংশ নেন।

এছাড়া স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি ইসলাহুল মুসলীমিন পরিষদ বাংলাদেশ এর উদ্যোগে ২০ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করেন।

গত শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বাদ জুম্মা আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ এর আম বয়ানের মধ্য দিয়ে তিন দিন ব্যাপী ১৪তম ইসলাহী ইজতেমা শুরু হয়।

ইজতেমায় ইংল্যান্ড, আমেরিকা, সৌদিআরব, পাকিস্তান, ভারতসহ বাংলাদেশের বিভিন্ন অঞ্চল থেকে ধর্মপ্রাণ মুসলমান ও দেশ বিদেশের বরেণ্য উলামা মাশায়েখগণ অংশগ্রহণ করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর