কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মাদকসেবী দুই যুবকের কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ১৬ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, ৫:৩৫ | অপরাধ 


কিশোরগঞ্জে মাদক সেবনের দায়ে মো. নিজাম (৩৬) ও শহীদুল ইসলাম (৩৬) নামে দুই যুবককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। দণ্ডিতদের মধ্যে মো. নিজামকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং শহীদুল ইসলামকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা’র নেতৃত্বে একটি আভিযানিক দল কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল কাটাখালী এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সেবনের সময় তিন পিস ইয়াবাসহ তাদের আটক করে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে এই দণ্ড দেয়া হয়।

দণ্ডিত দুই মাদকসেবীর মধ্যে মো. নিজাম কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল কাটাখালী গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে এবং শহীদুল ইসলাম একই গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন যশোদল কাটাখালী এলাকায় কতিপয় মাদক সেবনকারী মাদক সেবন করছে।

এই সংবাদের ভিত্তিতে র‌্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট’র আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা’দ্বয়ের নেতৃত্বে একটি আভিযানিক দল রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১টায় কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন যশোদল কাটাখালী এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে মাদক সেবন করার সময় মো. নিজাম ও শহীদুল ইসলামকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিন পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তাৎক্ষণিকভাবে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দোষী সাব্যস্ত করে মো. নিজামকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং শহীদুল ইসলামকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর