কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ধর্ষণের শিকার দুই বছরের শিশু


 সোহেল সাশ্রু, ভৈরব | ১৬ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, ৩:৫৯ | ভৈরব 


ভৈরবে দুই বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। উপজেলার প্রত্যন্ত গ্রাম মানিকদীতে এই অমানবিক ও পাশবিক নির্যাতনের ঘটনাটি ঘটেছে। চাঞ্চল্যকর এই ঘটনায় অভিযুক্ত লম্পট যুবক আক্রাম হোসেনকে আসামি করে রোববার (১৬ ফেব্রুয়ারি) সকালে ভৈরব থানায় মামলা করেছেন শিশুটির বাবা।

পুলিশ জানায়, উপজেলার মানিকদী গ্রামে দুই বছর বয়সী শিশুটিকে শনিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রতিবেশী যুবক আক্রাম হোসেন তার নিজ বসত ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে।

পরে শিশুটির আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে শিশুটিকে রাতেই ডাক্তারী পরীক্ষার জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এ সুযোগে লম্পট আক্রাম হোসেন পালিয়ে যায়। অভিযুক্ত আক্রাম হোসেন মানিকদী গ্রামের মিলন মিয়ার ছেলে।

শিশুটির বাবা জানান, তিনি বাড়িতে ছিলেন না। আর ঘটনার সময় তার স্ত্রী ঘরের রান্না করছিল। এমন সময় লম্পট যুবক আক্রাম হোসেন তার নিজ বসত ঘরে কৌশলে শিশু মেয়েটিকে ডেকে নিয়ে যায় এবং ঘরের দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করে।

পরে শিশুটির আর্তচিৎকার শুনে তাকে উদ্ধার করা হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই প্রাথমিক চিকিৎসা শেষে ডাক্তারী পরীক্ষার জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় তিনি অভিযুক্ত লম্পট যুবককে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেছেন।

দুই বছরের শিশু ধর্ষণের সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ওসি মোহাম্মদ শাহীন জানান, খবর পেয়ে রাতেই সার্কেল এএসপিসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এছাড়া অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর