কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মাদকসেবী দুই যুবকের কারাদণ্ড


 স্টাফ রিপোর্টার | ১৫ ফেব্রুয়ারি ২০২০, শনিবার, ২:৪৩ | অপরাধ 


কিশোরগঞ্জে মাদক সেবনের দায়ে মো. মোবারক হোসেন (২২) ও মো. শহীদুল্লাহ (২২) নামে দুই যুবককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। এর মধ্যে মো. মোবারক হোসেনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং মো. শহীদুল্লাহকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দিবাগত রাতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা’র নেতৃত্বে একটি আভিযানিক দল কিশোরগঞ্জ সদর উপজেলার কাটাখালী ও কুতকাইল এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সেবনের সময় দুই পুরিয়া গাঁজা ও তিন পিস ইয়াবাসহ তাদের আটক করে।

দণ্ডিত দুই মাদকসেবীর মধ্যে মো. মোবারক হোসেন কিশোরগঞ্জ সদর উপজেলার কুতকাইল গ্রামের মো. রেনু মিয়ার ছেলে এবং মো. শহীদুল্লাহ একই উপজেলার কাটাখালী গ্রামের মৃত মো. বাহার উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবদের ভিত্তিতে জানতে পারে যে, কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন কাটাখালী এবং কুতকইল এলাকায় কতিপয় মাদক সেবনকারী মাদক সেবন করছে।

এই সংবাদের ভিত্তিতে র‌্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট’র আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা’দ্বয়ের নেতৃত্বে একটি আভিযানিক দল শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৯টা থেকে দেড়টা পর্যন্ত কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন কাটাখালী এবং কুতকইল এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে মো. মোবারক হোসেন ও মো. শহীদুল্লাহকে মাদক সেবন করার সময় আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই পুরিয়া গাঁজা এবং তিন পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তাৎক্ষণিকভাবে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দোষী সাব্যস্ত করে মো. মোবারক হোসেনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং মো. শহীদুল্লাহকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর