কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জাতীয় সাংবাদিক সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 স্টাফ রিপোর্টার | ১২ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ১১:৪৯ | কিশোরগঞ্জ সদর 


ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে এবং অত্যন্ত আনন্দঘন পরিবেশে সাংবাদিক সমাবেশ, আলোচনা সভা ও র‌্যালির মধ্য দিয়ে কিশোরগঞ্জে জাতীয় সাংবাদিক সংস্থার ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ জেলা ইউনিটের উদ্যোগে বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে এই সাংবাদিক সমাবেশ, আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়।

জাতীয় সাংবাদিক সংস্থার কিশোরগঞ্জ জেলা ইউনিটের আহবায়ক মো. রেজাউল হাবীব রেজার নির্দেশনায় র‌্যালিটি শহরের পুরানথানা এলাকার ইসলামীয়া সুপার মার্কেট চত্বর থেকে বেরা করা হয়।

জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের আখড়া বাজার ব্রিজ চত্ত্বরে সাংবাদিক সমাবেশে মিলিত হওয়ার মধ্য দিয়ে র‌্যালি শেষ হয়।

সাংবাদিক সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিআরডিবির সাবেক পরিচালক বীরমুক্তিযোদ্ধা মো. নিজাম উদ্দিন। প্রধান আলোচক ছিলেন কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি সাইফুল মালেক চৌধুরী।

জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ জেলা ইউনিটের সদস্য সচিব আমিনুল হক সাদীর পরিচালনায় সাংবাদিক সমাবেশে বক্তব্য রাখেন করিমগঞ্জ ইউনিটের সভাপতি শেখ আবুল মনসুর লনু, কিশোরগঞ্জ সদর ইউনিটের সভাপতি শামসুল মালেক চৌধুরী লিটন, পুরান থানা ইউনিটের সভাপতি ডা. মো. মোবারক হোসেন খান, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি হাফিজুর রহমান সুমন, কালের দর্পন সম্পাদক শফিক কবীর, প্রতিদিন সংবাদের সম্পাদক মো. ফারুকুজ্জামান ফারুক, নিউজ ১৭ বিডি ডট কমের সম্পাদক হাজী আবু সাঈদ, দৈনিক আজকের সারাদিনের স্টাফ রিপোর্টার ইমরান হোসেন, মাপসাস এর কিশোরগঞ্জ জেলার আঞ্চলিক পরিচালক মো. বিল্লাল হোসেন ভূঞা, পাকুন্দিয়া ইউনিটের এম এ হান্নান, দৈনিক স্বাধীন বাংলার জেলা প্রতিনিধি কাউসার আহমেদ টিটু, বিডি চ্যানেল ফোরের ফরহাদ ইসলাম প্রমুখ।

সাংবাদিক সমাবেশে বক্তারা সাংবাদিক দম্পত্তি সাগর-রুনির হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের বিচার বিলম্বিত হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন এবং অবিলম্বে জড়িতদেরকে আইনের আওতায় এনে বিচার দাবি করেন।

এছাড়া নিউজ ২৪ টিভির সাংবাদিক ও ক্যামেরা পার্সনকে মারধরের ঘটনায় তীব্র নিন্দা জ্ঞাপন করেন।

এ সময় সাংবাদিক সংস্থার জেলা ও উপজেলা ইউনিটের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর