কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সরারচর রেলস্টেশনে টিকিট কালোবাজারে, দুই কালোবাজারির জেল-জরিমানা


 স্টাফ রিপোর্টার | ১০ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, ৭:৫০ | অপরাধ 


কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার সরারচর রেলওয়ে স্টেশন থেকে মো. আলাল মিয়া (৩০) ও মো. জসিম উদ্দিন (৬০) নামে দুইজন টিকিট কালোবাজারিকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের নিকট থেকে তিনটি আসন বিশিষ্ট তিনটি টিকিট উদ্ধার করা হয়।

পরে দুইজনের মধ্যে মো. আলাল মিয়া কে তিন মাসের কারাদণ্ড এবং মো. জসিম উদ্দিনকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১০ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং বাজিতপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. আশিকুর রহমান চৌধুরী এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবদের ভিত্তিতে জানতে পারে যে, বাজিতপুর উপজেলার সরারচর রেল স্টেশন এলাকায় কতিপয় টিকিট কালোবাজারি ট্রেনের টিকিট বিক্রি করছে।

এই সংবাদ পেয়ে ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং বাজিতপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. আশিকুর রহমান চৌধুরী’দের নেতৃত্বে একটি আভিযানিক দল সোমবার (১০ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১০টা থেকে দুপুর ১টা ২০ মিনিট পর্যন্ত সরারচর রেল স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ট্রেনের টিকিট কালোবাজারি করার সময় মো. আলাল মিয়া ও মো. জসিম উদ্দিনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি আসন বিশিষ্ট তিনটি টিকিট উদ্ধার করা হয়।

তাৎক্ষণিকভাবে বাজিতপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. আশিকুর রহমান চৌধুরী ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দোষী সাব্যস্ত করে মো. আলাল মিয়া কে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং মো. জসিম উদ্দিনকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

দণ্ডিতদের মধ্যে মো. আলাল মিয়া বাজিতপুর উপজেলার মীরেরগাঁও গ্রামের মো. শামু মিয়ার ছেলে এবং মো. জসিম উদ্দিন নরসিংদী জেলার নরসিংদী সদর উপজেলার গাবতলী গ্রামের মৃত মো. কাজি মিয়ার ছেলে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর