কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়া পাবলিক আদর্শ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৯ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, ৫:১২ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়া পৌরসদরে অবস্থিত পাকুন্দিয়া পাবলিক আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৫ম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার (৯ ফেব্রুয়ারি) দিনব্যাপী পৌরসদরের টিএনটি সংলগ্ন বিদ্যালয় মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি)একেএম লুৎফর রহমান।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মো. মোতায়েম হোসেন স্বপন এর সভাপতিত্বে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব আহমেদ ফারুক খোকন।

প্রধান শিক্ষক সুজন আহমেদের নির্দেশনায় আতাউর রহমান সোহাগের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক আতিকুর রহমান মাসুদ, পাকুন্দিয়া ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মো. আবদুল হাকিম, পৌরসভার কাউন্সিলর মকবুল হোসেন সরকার, পৌর বিএনপির যুগ্মআহ্বায়ক রফিকুল ইসলাম, সমাজসেবক মো. সোহাগ মিয়া প্রমুখ।

উদ্বোধনী বক্তব্যে আলহাজ্ব আহমেদ ফারুক খোকন বলেন, আমি এক সময় ছাত্র রাজনীতি করতাম। এখন আর রাজনীতি করি না। রাজনীতি না করেও মানুষের সেবা ও সমাজকল্যাণ মূলক কাজ করা যায়। আমি আমার সাধ্যমত চেষ্টা করছি পাকুন্দিয়া উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান ও সামাজিক কাজে নিজেকে সম্পৃক্ত রাখার।

এসময় তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, সন্তানদের সাধারণ লেখাপড়ার পাশাপাশি তাদেরকে ধর্মীয় শিক্ষাও দেওয়াবেন। সন্তানের খোঁজখবর রাখবেন। যাতে সে সুষ্ঠু পরিবেশে বড় হয়ে একজন আদর্শ মানুষ হতে পারে।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি)একেএম লুৎফর রহমান বলেন, শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি শারীরিক দক্ষতার জন্য ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে শিক্ষার্থীদের মেধা বিকাশে কাজ করে।

শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা করার জন্যও তিনি বলেন। এতে শরীর ও মন ভাল থাকবে এবং লেখাপড়ায় মন বসবে বলে তিনি জানান।

পরে অতিথিবৃন্দ ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর