কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


রকিব হাসানের ‘ভূতুরে শিয়াল’ এ কাঁপছে অমর একুশে গ্রন্থমেলা

 স্টাফ রিপোর্টার | ৮ ফেব্রুয়ারি ২০২০, শনিবার, ৭:০৪ | রকমারি 


ছোটবেলা থেকে রকিব হাসানের লেখা ‘তিন গোয়েন্দা’ পড়েনি কিংবা তার  কিশোর মুসা ও রবিনকে চেনে না এমন মানুষ খুব কম পাওয়া যাবে বাংলাদেশে। জনপ্রিয় এই গোয়েন্দা লেখক ঢাকার অমর একুশে গ্রন্থমেলায় মাঝামাঝি সময়ে আসবেন বলে একটি সূত্র বলেছে।

তবে তার লেখা কয়েকটি বই এবারের মেলায় আসছে। গত শুক্রবার (৭ ফেব্রুয়ারি) মেলায় এসেছে তার কিশোর ভৌতিক বই  ‘ভূতুরে শিয়াল’। বইটি এনেছে প্রকাশনা সংস্থা ‘কালো’।

রকিব হাসানের তৈরি কিশোর, মুসা আর রবিন চরিত্র পাতায় পাতায় নানান রহস্য আর রোমাঞ্চের মুখোমুখি হয়। কিন্তু এই গল্পটা রকিব হাসানের নিজের সাথে ঘটে যাওয়া সত্য একটি রোমাঞ্চকর ভৌতিক কাহিনী নিয়ে।

গল্পটা তার ছোট সময়ের। প্রিয় লেখকের নিজের সত্য কাহিনী  নির্ভর বইয়ের খবর পেয়ে ইতিমধ্যে রকিব হাসান ভক্তদের ভিড় জমেছে ‘কালো’র ২১৭ নম্বর স্টলে।

‘ভূতুরে শিয়াল’ এর বিক্রিতে রীতিমত কেঁপেছে গত দুই দিনের বইমেলা!

বইটি প্রসঙ্গে ‘কালো’র প্রকাশক  আহমদ আমিন বলেন, যখন থেকে ঘোষণা করা হয়েছে ‘কালো’ থেকে বইটি প্রকাশিত হবে তখন থেকেই বইটি নিয়ে পাঠকদের আগ্রহ ছিল প্রচণ্ড রকমের। গত দুই দিনে বইটির বিক্রি হয়েছে প্রচুর।

বইটির প্রচ্ছদ করেছেন মনিরুজ্জামান মনির। মূল্য ৯০ টাকা। বইটি অমর একুশে গ্রন্থমেলায় ‘কালো’র ২১৭ নম্বর স্টলে ২৫% ছাড়ে পাওয়া যাচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর