কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলাকীর্ত্তনের উদ্বোধন


 মিছবাহ উদ্দিন মানিক | ৬ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৭:০৯ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে শ্রী শ্রী নরসিংহ জিউর আখড়ায় দেশ ও জাতির শান্তি কামনায় ২৪ প্রহরব্যাপী শ্রীশ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলাকীর্ত্তনের অনুষ্ঠানসূচির উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৫ ফেব্রুয়ারি) রাতে শ্রীশ্রী চৈতন্য মহাপ্রভুর আবির্ভাব ভৈমী একাদশী উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করে শ্রী শ্রী নরসিংহ জিউর আখড়া কর্তৃপক্ষ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

এতে সভাপতিত্ব করেন হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার ও শ্রী শ্রী নরসিংহ জিউর আখড়ার সভাপতি শেখ মহি উদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, সহকারী কমিশনার (ভূমি) ওয়াহিদুজ্জামান, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জহিরুল ইসলাম নূরু মিয়া, পৌরসভার মেয়র আব্দুল কাইয়ুম খোকন, জেলা পরিষদের সদস্য মো. মাসুদ আলম, হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও শ্রী শ্রী নরসিংহ জিউর আখড়ার প্রধান উপদেষ্টা সাংবাদিক প্রদীপ কুমার সরকার, শ্রী শ্রী নরসিংহ জিউর আখড়ার সাধারণ সম্পাদক গৌতম সাহা প্রমুখ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর