কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে আন্ত:স্কুল দাবায় সেরা পিপলাকান্দি উচ্চ বিদ্যালয়


 স্টাফ রিপোর্টার | ৫ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ৭:৩৬ | হোসেনপুর 


“মুজিব বর্ষের অঙ্গিকার, মাদক রুখবে খেলোয়াড়” এই স্লোগানকে সামনে রেখে হোসেনপুর উপজেলায় শেষ হলো আন্ত:স্কুল দাবা প্রতিযোগিতা। বুধবার (৫ ফেব্রুয়ারি) দিনব্যাপী এই প্রতিযোগিতায় সেরা স্কুল হয়েছে পিপলাকান্দি উচ্চ বিদ্যালয়।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় পিপলাকান্দি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই প্রতিযোগিতার আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস।

হোসেনপুর উপজেলার ৪ টি স্কুলের ৩২ জন বালক এবং বালিকা অংশ নেয় এই প্রতিযোগিতায়। বালক বড় বিভাগে চ্যম্পিয়ন হয়েছে পিপলাকান্দি উচ্চ বিদ্যালয়ের রাকিবুল হাসান। রানার্স আপ হয়েছে একই স্কুলের তন্ময় হাসান বিজয়।

বালক ছোট বিভাগে সেরা হেয়েছেন ফোকলাকান্দী উচ্চ বিদ্যালয়ের আসিফ হোসেন, রানার্স আপ হয়েছে পিপলাকান্দি উচ্চ বিদ্যালয়ের মোহাম্মদ শুভ।

এদিকে বালিকা বড় বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন তেতুলিয়া সামছুল হক বালিকা উচ্চ বিদ্যালয়ের মুন্নি আক্তার এবং রানার্স আপ হয়েছে পিপলাকান্দি উচ্চ বিদ্যালয়ের হাবিবা আক্তার।

বালিকা ছোট বিভাগে সেরা পিপলাকান্দি উচ্চ বিদ্যালয়েল নুরজাহান খানম শ্রবণী এবং রানার্স আপ হয়েছে পিপলাকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের রিপা আক্তার।

প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হোসেনপুর উপজেলা মাধ্যমিক অফিসার মো. আবুল কালাম আজাদ, পিপলাকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাজমুল হক ভূঁঞা প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জিনারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আব্দুছ ছালাম।

আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর