কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ মডেল গার্লস হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা


 স্টাফ রিপোর্টার | ২ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, ৭:৫৬ | খেলাধুলা 


আনন্দমুখর পরিবেশে কিশোরগঞ্জ মডেল গার্লস হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২০ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত স্কুল মাঠে বার্ষিক এই ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কিশোরগঞ্জ মডেল গার্লস হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মো. আওলাদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া, ভারপ্রাপ্ত জেলা শিক্ষা অফিসার মো. জুলফিকার হোসেন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুল হক, কিশোরগঞ্জ মডেল গার্লস স্কুলের প্রতিষ্ঠাতা এবিএম সাইদুজ্জামান, কিশোরগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. ইসমাইল হোসেন ইদু প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার (আইসিটি শাখা ও মিডিয়া সেল) মো. উবায়দুর রহমান সাহেল, কিশোরগঞ্জ মডেল বয়েজ হাই স্কুলের প্রধান শিক্ষক মো. আতাউর রহমান, হাসমত উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান ভূঞা, আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকাররম হোসেন শোকরানা, কিশোরগঞ্জ টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামান খান, জিনারাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রশীদ, গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আফাজুর রহমান খান, সাংবাদিক মো. এস. হোসেন আকাশ, সমাজসেবক মো. গোলাম কিবরিয়া, বিশিষ্ট ব্যবসায়ী আবুল কালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন করে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিরা ক্রীড়ানুষ্ঠান উদ্বোধন করেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কিশোরগঞ্জ মডেল গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক মো. আবদুস ছাত্তার।

পুরস্কার বিতরণ শেষে শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের ছাত্রীদের পরিবেশনা উপস্থিত সবাইকে বিমোহিত করে।

অনুষ্ঠানটি সার্বিক সহযোগিতায় ছিলেন কিশোরগঞ্জ মডেল গার্লস হাই স্কুলের ম্যানেজিং কমিটিরি অভিভাবক সদস্য মো. ইদ্রিছ আলী, মো. উসমান গনি, তারেক আহম্মদ দুলাল ও নূর মোহাম্মদ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর