কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলার সরকারি শিক্ষক সমাজের আহ্বায়ক কমিটি গঠিত

 সোহেল সাশ্রু | ২ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, ৪:২২ | সংগঠন সংবাদ 


কিশোরগঞ্জ জেলার সরকারি শিক্ষক সমাজের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ভৈরব উপজেলার শিমুলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তোফায়েল হোসেনকে আহ্বায়ক ও কুলিয়ারচর উপজেলার নাজির দীঘির সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাহবুব রহমান বাদলকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

শুক্রবার (৩১ জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত কিশোরগঞ্জ জেলা শহরের মাছরাঙ্গা হোটেলে অনুষ্ঠিত এক সভায় এই কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ (আনিস-রবিউল) ১২০৪৮ কেন্দ্রীয় নীতি নির্ধারক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. জনি মোল্লার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ভৈরব উপজেলার সহকারী শিক্ষক সমাজের সাধারণ সম্পাদক আল-আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক রিয়াদ আরিফিন কিরণ প্রমুুখ।

কমিটিতে জনি মোল্লা, মো. আল আমিন, জমশেদ মিয়া, মো. তারেক হোসেন, আব্দুর রউফ, আবু সাঈদ ইউসুফ, মো. শাহ আলম, আল মোজাহিদ, কাউছার আহমেদ, স্বপন সূত্রধর, জহির মিয়া, সদস্য মোরশেদ আলম, আবদুল হক রিয়াদ, তোফাজ্জেল হোসেন, রিয়াদ আরিফিন কিরণ, সবুজ খান, মোজাম্মেল হোসেন, মোশারফ হোসেন, সন্তোষ চন্দ্র সরকার, মনজুরুল হাসান তোষার, আব্দুস সামাদ, মাহফুজুর রহমান, নাছির উদ্দিন, আবু হানিফ, জাকির হোসেন, আনোয়ার হোসেন, মো. খোকন, আসাদুল্লাহ এবং আজাহারুল ইসলামকে যুগ্মআহ্বায়ক করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর