কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ছিনতাইয়ের সময় হাতেনাতে দুই ছিনতাইকারী আটক


 স্টাফ রিপোর্টার | ২ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, ১:১৪ | অপরাধ 


কিশোরগঞ্জে ছিনতাইয়ের সময় হাতেনাতে তৌহিদ (২১) ও নভেল (২১) নামের দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে কিশোরগঞ্জ শহরের গাইটাল শিক্ষকপল্লীর মরাখলার সামনে থেকে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই ছিনতাইকারীর মধ্যে তৌহিদ কিশোরগঞ্জ শহরের হারুয়া এলাকার আবু সাঈদের ছেলে এবং নভেল শহরের নগুয়া এতিমখানা রোডের মৃত আব্দুল জব্বারের ছেলে।

পুলিশ জানায়, হোসেনপুর উপজেলার বাসিন্দা আবুল কায়সার (২২) কিশোরগঞ্জ শহরের হারুয়া এলাকায় থেকে লেখাপড়া করেন। তার মা অসুস্থ হওয়ায় মায়ের জন্য ঔষধ কিনে তিনি শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে অটোরিকশায় করে বাড়ি যাচ্ছিলেন।

পথে সকাল পৌনে ৮টার দিকে কিশোরগঞ্জ শহরের গাইটাল শিক্ষকপল্লীর মরাখলার সামনে ছিনতাইকারীরা তাকে আটকে মোবাইল ও টাকাপয়সা ছিনিয়ে নেয়।

এ সময় কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের একটি টহলটিম সেখানে উপস্থিত হয়ে হাতেনাতে দুই ছিনতাইকারী তৌহিদ ও নভেলকে আটক করে। আটকের পর তাদের নিকট থেকে ছিনতাই করা টাকা ও মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, ছিনতাই করার সময় হাতেনাতে আটক হওয়া তৌহিদ ও নভেল দীর্ঘ দিন যাবত হারুয়া-নগুয়া সহ শহরের বিভিন্ন এলাকায় ছিনতাই করে আসছিল।

এ ব্যাপারে ছিনতাইয়ের শিকার হওয়া আবুল কায়সার বাদী হয়ে থানায় মামলা (নং-০১, তারিখ ০১/০২/২০২০, ধারা ৩৯৪/৪১১ পেনাল কোড) দায়ের করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর