কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার পাকুন্দিয়া থানার মদন সাহা

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ৮:১২ | বিশেষ সংবাদ 


ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার নির্বাচিত হয়েছেন পাকুন্দিয়া থানার এসআই মদন চন্দ্র সাহা। তিনি ডিসেম্বর (২০১৯) মাসের রেঞ্জসেরা কমিউনিটি পুলিশিং অফিসার নির্বাচিত হয়েছেন।

রোববার (২৬ জানুয়ারি) জানুয়ারি সকালে  ঢাকা রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ডিসেম্বর (২০১৯) মাসের মাসিক অপরাধ সভায় শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার হিসেবে কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার এসআই মদন চন্দ্র সাহাকে পুরস্কৃত করেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম(বার)।

কমিউনিটি পুলিশিং-এ বিশেষ অবদানের জন্য এসআই মদন চন্দ্র সাহাকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়।

এ সময় ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. আসাদুজ্জামান, অতিরিক্ত ডিআইজি জিহাদুল কবির ও কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) সহ ঢাকা রেঞ্জের পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

এসআই মদন চন্দ্র সাহা গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার গর্বিত সন্তান। তাঁর বাবা তুফানি চন্দ্র সাহা একজন সফল ব্যবসায়ী এবং মা রেনু বালা সাহা একজন আদর্শ গৃহিণী।

পুরস্কৃত হওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে এসআই মদন চন্দ্র সাহা বলেন, কাজের স্বীকৃতি স্বরূপ ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার নির্বাচিত হতে পেরে আমি খুবই আনন্দিত। এ পুরস্কার আমাকে আগামিতে পেশাগত দায়িত্ব ও কর্তব্যপালনে আরও বেশি অনুপ্রেরণা জোগাবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর