কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৬ জানুয়ারি ২০২০, রবিবার, ২:৫৭ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ জানুয়ারি) রাতে উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মিরদী সরকার বাড়ি খেলার মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

গ্রাম বাংলা যুব সংঘ আয়োজিত এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় বুরুদিয়া ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় এগারসিন্দুর ইউনিয়ন।

বুরুদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন কটিয়াদী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান।

এর আগে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বুরুদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট দন্ত চিকিৎসক মো. দেলোয়ার জাহান সুমন।

খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান মো. মোস্তফা কামাল আকন্দ, উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি বাছির উদ্দিন সরকার ও ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আছাদুজ্জামান আসাদ।

উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর গ্রাম বাংলা যুব সংঘের উদ্যোগে শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু হয়। এতে ফাইনালে উত্তীর্ণ হয় এগারসিন্দুর ইউনিয়ন ও বুরুদিয়া ইউনিয়ন।

প্রচণ্ড শীতকে উপেক্ষা করে হাজারো দর্শক ফাইনাল খেলা উপভোগ করেন। খেলায় বিজয়ী দলকে রঙিন টেলিভিশন ও রানার্সআপ দলকে এনড্রয়েড ফোন পুরস্কার হিসেবে দেওয়া হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর