কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে সঞ্চয় সপ্তাহ উদ্বোধন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা


 স্টাফ রিপোর্টার | ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, ৩:০৮ | বিশেষ সংবাদ 


“অপচয় না করে সঞ্চয় কর, সমাজ ও দেশকে সমৃদ্ধ কর” এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যয় কিশোরগঞ্জে সঞ্চয় সপ্তাহ-২০২০ শুরু হয়েছে। এ উপলক্ষে শনিবার (১৮ জানুয়ারি) বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে কিশোরগঞ্জ কালেক্টরেট ভবনের সামনে বেলুন উড়িয়ে র‌্যালির উদ্বোধন করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফা।

র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফার সভাপতিত্বে আলোচনা সভায় জেলা সঞ্চয় অফিস/ব্যুরোর সহকারী পরিচালক মো. আমান উল্ল্যা, নেত্রকোনা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক আ. ন. ম. মাহবুবর রহমান ভূঁইয়া, কিশোরগঞ্জ সরকারি বালক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক অনিল চন্দ্র পন্ডিত প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় অন্যান্যদের মধ্যে বিআরডিবির অবসরপ্রাপ্ত পরিচালক মো. নিজাম উদ্দিন, গুরুদয়াল সরকারি কলেজের দর্শন বিভাগের সহকারি অধ্যাপক মো. আব্দুল জাব্বার, কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের দর্শন বিভাগের প্রভাষক শাকিল সরকার এবং সঞ্চয়পত্রে বিনিয়োগকারী বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

জেলা সঞ্চয় অফিস/ব্যুরোর সহকারী পরিচালক মো. আমান উল্ল্যা জানান, শনিবার (১৮ জানুয়ারি) থেকে আগামী ২৪ শে জানুয়ারি পর্যন্ত সঞ্চয় সপ্তাহের অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান/অফিসে গিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীগণকে সঞ্চয়ে উদ্বুদ্ধ করা, চিকিৎসক, প্রকৌশলী, আইনজীবীসহ অন্যান্য সকল পেশাজীবীদেরকে সঞ্চয়ে উদ্বুদ্ধ করা, স্থানীয় কলকারখানা-ব্যবসা প্রতিষ্ঠানসমূহে সভা অনুষ্ঠানের মাধ্যমে সংশ্লিষ্ট সকলকে সঞ্চয়ে উদ্বুদ্ধ করা, শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকাদের সঞ্চয়ে উদ্বুদ্ধ করা এবং উঠান বৈঠকের মাধ্যমে সঞ্চয়ের উপকারিতা সম্পর্কে সম্যক ধারণা দিয়ে সবাইকে সঞ্চয়ে উদ্বুদ্ধ করা।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর