কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ১ হাজার ৭শ’ পিস ইয়াবাসহ যুবক আটক


 স্টাফ রিপোর্টার | ১৭ জানুয়ারি ২০২০, শুক্রবার, ২:১৪ | অপরাধ 


কিশোরগঞ্জে ১ হাজার ৭শ’ পিস ইয়াবাসহ মোহসিন হোসেন ওরফে মোহন মিয়া (২৮) নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার (১৫ জানুয়ারি) সন্ধ্যার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার বড়পুল সংলগ্ন কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে একটি ওয়ার্কশপের সামনে থেকে তাকে আটক করা হয়।

বিপুল পরিমাণ এই ইয়াবাসহ আটক হওয়া মোহসিন হোসেন ওরফে মোহন মিয়া জেলার বাজিতপুর উপজেলার হালিমপুর গ্রামের মো. এনামুল হক ওরফে এনাম মিয়ার ছেলে।

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অফিসার ইনচার্জ (ওসি) মো. হাম্মাদ হোসেন এর এসআই সঞ্জয় সাহা, এএসআই মো. এনামুল হক, এএসআই মহাদেব বিশ্বাস, কনস্টেবল আনিসুজ্জামান, কনস্টেবল মো. জাহাঙ্গীর আলম ও কনস্টেবল রোকুনুজ্জামান এর সমন্বয়ে গঠিত জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর একটি চৌকস টিম এই অভিযান পরিচালনা করে।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সূত্র জানিয়েছে, ইয়াবাসহ আটক হওয়া মোহসিন হোসেন ওরফে মোহন মিয়া দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত। সে দীর্ঘদিন যাবত ইয়াবা সংগ্রহ করে কিশোরগঞ্জের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হওয়ার পর তাকে ধরতে ডিবি’র একটি চৌকস টিম কিশোরগঞ্জ সদর উপজেলার বড়পুল সংলগ্ন কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে একটি ওয়ার্কশপের সামনের এলাকায় অভিযান পরিচালনা করে।

বুধবার (১৫ জানুয়ারি) সন্ধ্যার দিকে পরিচালিত এই অভিযানে এক হাজার ৭শ’ পিস ইয়াবাসহ মো. মোহসিন হোসেন ওরফে মোহন মিয়াকে আটক করা হয়।

এ ঘটনায় রাতে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর