কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে সাত শতাধিক শীতার্ত পেল র‌্যাবের কম্বল


 স্টাফ রিপোর্টার | ১৬ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৫:৪৮ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে সাত শতাধিক অসহায় শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেছে র‌্যাব-১৪। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকালে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পে এবং সকালে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পে এসব কম্বল বিতরণ করা হয়।

কিশোরগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া জেলার অসহায়, দরিদ্র ও প্রতিবন্ধী নারী-পুরুষের হাতে এসব কম্বল তুলে দেন র‌্যাব-১৪, ময়মনসিংহের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ এফতেখার উদ্দীন, বিপিএম (সেবা)।

কিশোরগঞ্জ ক্যাম্পে কম্বল বিতরণকালে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান, বিএন এবং ভৈরব ক্যাম্পে কম্বল বিতরণকালে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের অধিনয়াক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

এর মধ্যে ভৈরব ক্যাম্পে ৩৫০ জন এবং কিশোরগঞ্জ ক্যাম্পে ৩৭৫ জন অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে বলে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান, বিএন জানিয়েছেন।

নতুন কম্বল পেয়ে দরিদ্র শীতার্তরা উচ্ছ্বাস প্রকাশ করেন। শীতের মাঝে কম্বল পাওয়ায় তাদের কষ্ট অনেকটা লাঘব হবে বলে তারা জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর