কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে দরিদ্রদের মাঝে স্যানিটারি সামগ্রী বিতরণ ও সচেতনতামূলক সভা

 স্টাফ রিপোর্টার | ১৫ জানুয়ারি ২০২০, বুধবার, ৮:১৫ | করিমগঞ্জ  


করিমগঞ্জে ঐতিহ্যবাহী ঈশাখাঁ সমাজকল্যাণ সমিতি’র উদ্যোগে স্বাস্থ্য ও স্যানিটেশন বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া ১৫টি দরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে স্যানিটারি সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে উপজেলার জঙ্গলবাড়ি গ্রামে ঈশাখাঁর বাড়ি প্রাঙ্গণে স্বাস্থ্য ও স্যানিটেশন বিষয়ক এই সচেতনতামূলক সভা এবং বিনামূল্যে স্যানিটারি সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বাস্থ্য ও স্যানিটেশন বিষয়ক সচেতনতামূলক সভা ও স্যানিটারি সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন করিমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা।

ঈশাখাঁ সমাজ কল্যাণ সমিতির সভাপতি অ্যাডভোকেট মীর সাত্তার উদ্দিন এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কাদিরজঙ্গল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবিএম সিরাজুল ইসলাম এবং করিমগঞ্জ উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী তমাল সাহা।

স্বাস্থ্য ও স্যানিটেশন বিষয়ক সচেতনতামূলক সভায় অন্যদের মধ্যে ঈশাখাঁ সমাজকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক রোকন উদ্দিন, সদস্য সৈয়দ শফিকুর রহমান, আমির হামজা শামীম, কামাল উদ্দিন মাস্টার, মো. শহীদুল্লাহ মলাই প্রমুখ বক্তব্য রাখেন।

সভা সঞ্চালনায় ছিলেন ঈশাখাঁ সমাজকল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক মীর আশরাফ উদ্দিন।

সভা শেষে স্থানীয় দরিদ্র জনগোষ্ঠী থেকে নির্বাচিত ১৫টি পরিবারের মধ্যে প্রধান অতিথি ও অন্যরা স্যানিটারি সামগ্রী বিতরণ করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর