কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী আহত


 সোহেল সাশ্রু, ভৈরব | ১১ জানুয়ারি ২০২০, শনিবার, ৫:৪১ | ভৈরব 


ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাকিব নামের এক কলেজ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। শুক্রবার (১০ জানুয়ারি) রাত ১০টার দিকে ভৈরব পৌর শহরের নাটাল মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

আহত রাকিব পৌর শহরের পলতাকান্দা এলাকার সেলিম মিয়ার ছেলে। সে হাজী আসমত কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা যায়, ভৈরব সরকারি কেবি পাইলট মডেল হাই স্কুল মাঠে অনুষ্ঠিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের ক্ষণগণনা শুরুর অনুষ্ঠান দেখে রিকশা যোগে নিজ বাড়ি পৌর শহরের চ-িবের পলতাকান্দায় ফিরছিল।

পথে নাটাল মোড় এলাকায় কয়েকজন ছিনতাইকারী তার গতিরোধ করে। গতিরোধ করে রিকশা থেকে ছিনতাইকালে রাকিব বাধা দিলে তাকে গলায় ও পেটে ধারালো অস্ত্র দিয়ে ছুরিকাঘাত করে। এ সময় সাথে থাকা মোবাইল, নগদ টাকা ছিনতাই করে পালিয়ে যায়।

পরে তার চিৎকার শুনে পথচারীরা এগিয়ে গিয়ে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে গলার আঘাত গুরুত্বর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার জানান, রাতে ছুরিকাঘাতে শিক্ষার্থী আহতের ঘটনার লোক মাধ্যমে জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি।

তবে পুলিশ আসামিদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর