কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন

 মিছবাহ উদ্দিন মানিক | ৬ জানুয়ারি ২০২০, সোমবার, ৬:৫৯ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। সোমবার (৬ জানুয়ারি) দুপুরে প্রধান অতিথি হিসেবে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান।

এ উপলক্ষ্যে ‘মেধাই সম্পদ বিজ্ঞান ও প্রযুক্তিই ভবিষ্যৎ’ এই প্রতিপাদ্য নিয়ে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন আলোচনা সভার আয়োজন করে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল।

এতে আমস্ত্রিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ্ মাহবুবুল হক, পৌরসভার মেয়র আব্দুল কাইয়ুম খোকন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এমএ সালাম, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল মান্নান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল কালাম আজাদ, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সাদিকুর রহমান প্রমুখ।

এ সময় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক, সুপার, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান অন্যদের নিয়ে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে আয়োজিত মেলার স্টল পরিদর্শন করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর