কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে উৎসব মুখর পরিবেশে বই উৎসব পালিত


 আমিনুল ইসলাম বাবুল | ২ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ১২:২২ | তাড়াইল  


‘নতুন বছর, নতুন দিন, নতুন বইয়ে হোক রঙিন’ এই শ্লোগানে তাড়াইলে উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়, হাজী গোলাম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়, সহিলাটি উচ্চ বিদ্যালয় এবং তাড়াইল আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ উপজেলার প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে পালিত হয়েছে বই উৎসব।

বুধবার (১ জানুয়ারি) বই উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন করিমগঞ্জ-তাড়াইল সংসদীয় আসনের সংসদ সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. মুজিবুল হক চুন্নু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম ভূঞা শাহীন।

তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় চত্বরে বই উৎসব মঞ্চে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. তারেক মাহমুদ, সহিলাটি উচ্চ বিদ্যালয় চত্বরে তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালানা পর্ষদের সভাপতি মো. জহিরুল ইসলাম ভূঞা শাহীন এবং তাড়াইল আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি মো. শহিদুল ইসলাম এর সভাপতিত্বে পৃথক পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অনুরূপ কর্মসুচির মধ্য দিয়ে বই উৎসব পালিত হয়েছে।

এ সময় তাড়াইল সরকারি মুক্তিযোদ্ধা কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ফারুখ উদ্দিন আহমেদ, তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন লাকী, যুগ্ম-সাধারণ সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা পরিষদের সদস্য মো. মাইনুজ্জামান নবাব, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ.কে.এম গোলাম কিবরিয়া, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, মো. মোস্তাফিজুর রহমান, শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর