কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব

 স্টাফ রিপোর্টার | ১ জানুয়ারি ২০২০, বুধবার, ৪:১৫ | শিক্ষা  


কিশোরগঞ্জে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব উদ্বোধন করা হয়েছে। বুধবার (১ জানুয়ারি) সকালে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী শহরের হয়বতনগর এ ইউ কামিল মাদরাসা প্রাঙ্গণে প্রাথমিক, মাধ্যমিক, মাদরাসা ও কারিগরি প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে পাঠ্যপুস্তক তুলে দিয়ে এই উৎসবের উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী প্রধান অতিথি এবং কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া, হয়বতনগর এ ইউ কামিল মাদরাসার গভর্নিং বডির সহ-সভাপতি প্রফেসর ডা. আ.ন.ম নৌশাদ খান, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জুলফিকার হোসেন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার বণিক ও হয়বতনগর এ ইউ কামিল মাদরাসার গভর্নিং বডির সদস্য এ কে এম রুহুল আমিন বিশেষ অতিথি ছিলেন।

এতে স্বাগত বক্তব্য রাখেন হয়বতনগর এ ইউ কামিল মাদরাসার অধ্যক্ষ মোহাম্মদ আজিজুল হক।

এছাড়া শহরের বিয়াম ল্যাবরেটরি স্কুলে প্রধান অতিথি হিসেবে পাঠ্যপুস্তক বিতরণ করেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান জানান, এ বছর জেলার মোট ৮ লাখ শিক্ষার্থীর মধ্যে ৭০ লাখ পাঠ্যপুস্তক বিনামূল্যে বিতরণের জন্য প্রদান করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর