কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পিইসি’তে শতভাগ জিপিএ-৫, জেএসসি’তে শতভাগ পাস আসিয়া বারি আদর্শ বিদ্যালয়ের

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৩১ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ৭:১৮ | পাকুন্দিয়া  


প্রতিবারের ন্যায় এবারও প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা (পিইসি) ও জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় শতভাগ পাশের ধারাবাহিক সাফল্য অর্জন করেছে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার প্রত্যন্ত মফস্বল এলাকায় অবস্থিত স্বনামধন্য আসিয়া বারি আদর্শ বিদ্যালয়।

শুধু তাই নয় প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করা ৩৫ জনের সবাই জিপিএ-৫ পেয়েছে। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) প্রকাশিত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা (পিইসি) ও জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার ফলাফলে এই তথ্য জানা গেছে।

বিদ্যালয় সূত্র জানায়, ২০১৯ সনে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় বিদ্যালয়টি থেকে ৩৫জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। অংশগ্রহণ করা সকল শিক্ষার্থীই জিপিএ-৫ পাওয়ার গৌরব অর্জন করে।

এছাড়া জুনিয়র স্কুল সার্টিফিকেট (জিএসসি) পরীক্ষায় ৪৮ জন শিক্ষার্থী অংশ নেয়। সবাই কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়। এর মধ্যে ৬ জন জিপিএ-৫, ৪১ জন জিপিএ-৪ এবং ২ জন জিপিএ-৩.৫ পাওয়ার গৌরব অর্জন করে।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম. হুমায়ুন কবীর বলেন, শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও পরিচালনা পর্ষদের সমন্বিত প্রচেষ্টায় প্রতিবছরের ন্যায় এবারও পিইসি ও জেএসসি পরীক্ষায় শতভাগ পাশের ধারাবাহিক কৃতিত্ব ধরে রাখা হয়েছে।

ভবিষ্যতে তা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর