কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে বিয়াম ল্যাবরেটরি স্কুলের বার্ষিক ফলাফল ঘোষণা


 স্টাফ রিপোর্টার | ২৯ ডিসেম্বর ২০১৯, রবিবার, ৩:০৯ | শিক্ষা  


কিশোরগঞ্জে বিয়াম ল্যাবরেটরি স্কুলের বার্ষিক ফলাফল ঘোষণা করা হয়েছে। রোববার (২৯ ডিসেম্বর) সকালে শহরের আলোরমেলা এলাকার বিদ্যালয় প্রাঙ্গণে এই ফলাফল ঘোষণা উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বার্ষিক ফলাফল ঘোষণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এবং বিয়াম ল্যাবরেটরি স্কুলের অধ্যক্ষ মোহাম্মদ হাবিবুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন স্কুলের উপাধ্যক্ষ হামিম খান।

এতে অন্যদের মধ্যে স্কুলের সাবেক অধ্যক্ষ কিশোরগঞ্জ কালেক্টরেটের সহকারী কমিশনার সাগুফতা হক, সহকারী কমিশনার মো. উবায়দুর রহমান সাহেল, দৈনিক মানবজমিন-এর স্টাফ রিপোর্টার (কিশোরগঞ্জ) ও কিশোরগঞ্জ নিউজ এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। সঞ্চালনায় ছিলেন স্কুলের শিক্ষক মো. জিয়াউর রহমান।

স্বাগত বক্তব্যে উপাধ্যক্ষ হামিম খান মানসম্মত শিক্ষা প্রদানের অঙ্গীকার থেকে তারা আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন উল্লেখ করে বলেন, অভিভাবকদের উদার সহযোগিতা, শিক্ষকদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে বিয়াম ল্যাবরেটরি স্কুল আগামী দিনে আরো সামনে এগিয়ে যেতে যায়। এজন্য তিনি অভিভাবকদের সহযোগিতা কামনা করেন।

সভাপতির বক্তব্যে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এবং বিয়াম ল্যাবরেটরি স্কুলের অধ্যক্ষ মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, শিশুদের সুন্দর আগামী তৈরির ভিত গড়ে দিচ্ছে স্কুলটি। প্রতিষ্ঠার পর থেকে প্রতিষ্ঠানটি তার শিক্ষা কার্যক্রম পরিচালনায় ব্যাপক সুনাম কুড়িয়ে আসছে। অভিভাবকদের সমর্থন এবং সহযোগিতা নিয়ে প্রতিষ্ঠানটিকে আমরা আরো এগিয়ে নিয়ে যেতে চাই।

আলোচনা শেষে বিভিন্ন শ্রেণিতে মেধা তালিকায় স্থান করে নেওয়া কৃতী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এ সময় বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক এবং স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর