কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ছিনতাইকালে র‌্যাবের হাতে দুই ছিনতাইকারী আটক


 স্টাফ রিপোর্টার | ২৮ ডিসেম্বর ২০১৯, শনিবার, ১০:৪২ | অপরাধ 


কিশোরগঞ্জে এক যুবকের টাকা পয়সা এবং মোবাইল ছিনতাইয়ের সময় হাতেনাতে মো. আশিক (২২) ও মো. মেহেদী হাসান শান্ত (২৪) নামের দুই ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব।

শনিবার (২৮ ডিসেম্বর) দুপুরে কিশোরগঞ্জ শহরের বড়বাজার ভূঁইয়া মসজিদ এলাকা থেকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম টহল ডিউটি করার সময় তাদের আটক করে।

আটক হওয়া দুই ছিনতাইকারীর মধ্যে মো. আশিক কিশোরগঞ্জ শহরের হয়বত নগর ফিসারী রোড এলাকার মৃত রিপন মিয়ার ছেলে এবং মো. মেহেদী হাসান শান্ত জেলার হোসেনপুরের হোসেনপুর বাজার এলাকার সলিম উল্লাহর ছেলে।

আটক হওয়া দুই ছিনতাইকারী মো. আশিক ও মো. মেহেদী হাসান শান্ত করিমগঞ্জ উপজেলার উত্তর বারঘড়িয়া গ্রামের মো. মতিউর রহমানের ছেলে মো. আবু হানিফ (২৩) এর কাছ থেকে প্রকাশ্যে ভরদুপুরে টাকা পয়সা এবং মোবাইল ছিনতাই করে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, ইদানিং কিছু অজ্ঞাতনামা ছিনতাইকারী দেশীয় অস্ত্রের ভয় ভীতি দেখিয়ে কিশোরগঞ্জ জেলার বিভিন্ন এলাকা থেকে কিশোরগঞ্জ সদরে আগত জনসাধারণের নিকট থেকে টাকা-পয়সা, মোবাইলসহ বিভিন্ন মূল্যবান দ্রব্য সামগ্রী ছিনতাই করে আসছে।

এই ছিনতাই চক্রের সদস্যরে গ্রেফতারের জন্য র‌্যাবের গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়।

এর অংশ হিসেবে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টহল ডিউটি করার সময় শনিবার (২৮ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ শহরের বড়বাজার ভূঁইয়া মসজিদ সামনে কতিপয় লোককে ছিনতাইয়ের জন্য একজন ব্যক্তিকে টানাহেঁচড়া করতে দেখে।

ছিনতাইয়ের শিকার হওয়া ব্যক্তি চিৎকার করলে তৎক্ষণাত ঘটনাস্থল থেকে মো. আশিক ও মো. মেহেদী হাসান শান্ত নামের দুই ছিনতাইকারীকে আটক করা হয়। পরে তাদের নিকট থেকে একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন সময় বিভিন্ন ধরণের দেশীয় অস্ত্রের মাধ্যমে ভয় ভীতি দেখিয়ে সাধারণ মানুষের নিকট থেকে টাকা পয়সা, মোবাইলসহ বিভিন্ন মূল্যবান দ্রব্য সামগ্রী ছিনতাই এবং ছিনতাই চক্রের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় আটক হওয়া দুই ছিনতাইকারী মো. আশিক ও মো. মেহেদী হাসান শান্ত এর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্থান্তর করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর