কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অসহায়-দরিদ্রদের শীত নিবারণে কম্বল জড়িয়ে দিলেন কিশোরগঞ্জের কৃতী সন্তান গাইবান্ধার ডিসি মতিন


 আশরাফুল ইসলাম, গাইবান্ধা | ১৯ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ২:৩৬ | সারাদেশ 


গাইবান্ধা জেলায় গত দু’দিন ধরে শীতের তীব্রতা বেড়েছে। বুধবার (১৮ ডিসেম্বর) সূর্যের দেখা মিললে বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) আর দেখা নেই সূর্যের। কনকনে হিমেল বাতাস। যে বাতাসে দাঁতের মাড়ি হাড়গোড় মাড়িয়ে যাচ্ছে।

অসহায় ও দরিদ্র মানুষ যার যা সম্বল রয়েছে তা দিয়েই শীতের সাথে জীবনের যুদ্ধ চালিয়ে যাচ্ছেন। জেলায় শীত নিবারণে শীত বস্ত্র সহায়তা প্রদানের প্রয়োজনীয়তা দেখা দেওয়ায় জেলা প্রশাসক মো. আবদুল মতিন জেলা শহর ও বন্দরের অসহায় দরিদ্র মানুষগুলো কে নিজ হাতে তাদের শরীরে কম্বল জড়িয়ে দিয়ে শীত নিবারণে সহায়তা প্রদান করছেন।

বুধবার (১৮ ডিসেম্বর) রাতে গাইবান্ধা রেলস্টেশন ও বন্যা নিয়ন্ত্রণ বাঁধের পাশে অবস্থানরত অসহায় গরীব এবং রিক্সা ও ভ্যানচালকসহ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন গাইবান্ধার জেলা প্রশাসক কিশোরগঞ্জের কৃতী সন্তান মো. আবদুল মতিন।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক আলমগীর কবির, পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন সহ জেলা প্রশাসকের কার্যালয়ের ও পৌরসভার কর্মকর্তাবৃন্দ।

অন্যদিকে গত দুদিনে জেলায় শীতের তীব্রতা বাড়ায় জেলা প্রশাসক মো. আবদুল মতিনের নির্দেশে রাতেই জেলার সকল উপজেলার গ্রামগঞ্জে, হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানাসহ উল্লেখযোগ্য দরিদ্র মানুষকে শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসারগণ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর