কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সেরা ছাত্রীদের সংবর্ধনা


 স্টাফ রিপোর্টার | ১৭ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ৩:৫৫ | শিক্ষা  


২০১৯ সালের এসএসসি পরীক্ষায় কিশোরগঞ্জ শহরের ঐতিহ্যবাহী এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের জিপিএ-৫ প্রাপ্ত কৃতী ছাত্রীদের বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিদ্যালয় মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নৌপরিবহন মন্ত্রণালয়ের যুগ্মসচিব ও কিশোরগঞ্জ জেলা পরিষদের প্রাক্তন প্রধান নির্বাহী কর্মকর্তা শাহনওয়াজ দিলরুবা খান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহনাজ কবীর এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইডেন মহিলা কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ও বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশনের ডেপুটি জাতীয় কমিশনার প্রফেসর ড. ইয়াসমিন আহমেদ এবং কিশোরগঞ্জ উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ফাতেমা জোহরা আক্তার।

এতে অন্যদের মধ্যে সরকারি আদর্শ শিশু বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা খালেদা ইসলাম, জেলা পরিষদ সদস্য ফৌজিয়া জলিল ন্যান্সি, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, টিচার্স ট্রেনিং কলেজের অধ্যক্ষ সুলতানা সাজিদা ইয়াসমিন প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথিসহ অন্যান্য বক্তারা এসএসসি পরীক্ষার ফলাফলে জেলার সেরা এই বিদ্যালয়টির বিগত বছরগুলোর সাফল্যের উর্ধগতিতে উচ্ছ্বসিত প্রশংসা করেন। এছাড়া বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহনাজ কবীর দেশসেরা প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানান।

আগামী দিনগুলোতে ফলাফলের ধারাবাহিকতা বজায় রাখার জন্য বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদের আন্তরিক প্রচেষ্টা অব্যাহত থাকবে বলেও তারা আশা প্রকাশ করেন। এছাড়া কৃতী ছাত্রীদের ভাল ফলাফলের পাশাপাশি ভাল মানুষ হিসেবে নিজেদের গড়ে তোলার জন্যও বক্তারা নির্দেশনামূলক বক্তব্য দেন।

অনুষ্ঠানে ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১৩৬ জন ছাত্রীকে ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়। ২০১৯ সালে বিদ্যালয়টি থেকে ২৩৯ জন ছাত্রী এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে শতভাগ পাশ ছাড়াও ১৩৬ জন জিপিএ-৫ লাভ করে।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক পর্বে সংগীত, পালাগান ও নৃত্য পরিবেশন করা হয়। এ সময় সংবর্ধিত ছাত্রীরা ছাড়াও অভিভাবক ও শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর