কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় আকর্ষণীয় কাবাডি খেলা অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার | ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার, ১২:৩৬ | পাকুন্দিয়া  


বিজয়ের আনন্দ উপভোগ করার লক্ষ্যে প্রতিবারের মত এবারও পাকুন্দিয়া উপজেলার চরফরাদী ইউনিয়নের হিজলিয়া গ্রামে আকর্ষণীয় কাবাডি খেলা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৫ ডিসেম্বর) রাতে হিজলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চতুর্থবারের মতো বার্ষিক এই কাবাডি খেলার আয়োজন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হিজলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক হারুন অর রশিদ। এতে প্রধান অতিথি ছিলেন পাকুন্দিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু।

প্রভাষক এম.এস আল-মামুন এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহ্বায়ক ভিপি হেলাল উদ্দিন, সাবেক পৌর কমিশনার নজরুল ইসলাম, সাবেক এ.জি.এস রায়হান উদ্দিন, সমাজ সেবক আব্দুল মান্নান ও আব্দুল মোতালিব।

অনুষ্ঠানে চরফরাদী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন, প্রচার সম্পাদক হিমেল প্রমুখসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এলাকাবাসী একমাত্র বাৎসরিক আনন্দের অন্যতম প্রধান উৎস এই কাবাডি খেলা হওয়ায় বরাবরের মত এবারও এলাকা ও পার্শ্ববর্তী এলাকার মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

এলাকার মুরুব্বি, যুবকরাও চান প্রতি বছর এই অনুষ্ঠান চালু রাখতে। এ উপলক্ষে এলাকার অনেক আত্মীয়স্বজন বেড়াতে আসেন। তারাও কাবাডি খেলার এই আনন্দ উপভোগ করেন।

খেলায় বিবাহিত একাদশ ১ পয়েন্ট বেশি পেয়ে অবিবাহিত একাদশকে পরাজিত করে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর