কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

 মিছবাহ উদ্দিন মানিক | ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার, ১১:২৬ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার (১৪ ডিসেম্বর) উপজেলা সদরের কুড়িঘাট বধ্যভূমি স্মৃতি সৌধে পুস্পস্তবক অর্পণ ও আলোচনার সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

সকালে কুড়িঘাট বধ্যভূমি স্মৃতি সৌধে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শিাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়।

পরে উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মহি উদ্দিন এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, সহকারী কমিশনার (ভূমি) ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হক, পৌরসভার মেয়র আব্দুল কাইয়ুম খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফ হোসেন কবির, থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এমএ সালাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হোসেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. ইমরুল কায়েস, হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আছমা বেগম, হোসেনপুর প্রেসক্লাবের সভাপতি প্রদীপ কুমার সরকার, সিদলা ইউনয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিন, উপজেলা কৃষক লীগ সভাপতি আক্তার হোসেন দুলাল প্রমুখ।

আলোচনা সভায় মুক্তিযোদ্ধা, রাজনৈতিক দলের নেতাকর্মী, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর