কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট দেখে অভিভূত চলচ্চিত্র অভিনেতা শিমুল


 স্টাফ রিপোর্টার | ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৯:০১ | খেলাধুলা 


শুক্রবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা থেকে মধ্যরাত অবধি কিশোরগঞ্জ পৌরসভার চরশোলাকিয়ার বাগপাড়া এলাকা মেতে ওঠেছিল প্রাণের উচ্ছ্বাসে। উপলক্ষ্য ছিল স্থানীয় বাগানবাড়ি ক্রীড়া চক্র ও সামাজিক সংগঠন আয়োজিত মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট। এদিন সন্ধ্যায় টুর্নামেন্টের দু’টি সেমিফাইনাল শেষে রাতে জমজমাট এক ফাইনাল অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টের ফাইনালকে উপলক্ষ্য করে বর্ণিল আয়োজন আর অনুপম সাজসজ্জায় সাজানো হয়েছিল বাগপাড়া মাঠ। এলাকার নারী-পুরুষ নির্বিশেষ হাজির হয়েছিলেন খেলা উপভোগ করতে। উপচেপড়া দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় টুর্নামেন্টের দু’টি সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচটি।

এমন চমৎকার আয়োজন ও উচ্ছ্বাসময় পরিবেশে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেলিভিশন ও চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা এবং মডেল মনির খান শিমুল। তিনি টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলসমূহের খেলোয়াড়দের ক্রীড়া নৈপূণ্য, দর্শকদের প্রাণময় উপস্থিতি আর বর্ণিল আয়োজন দেখে অভিভূত ও চমৎকৃত হয়েছেন।

টুর্নামেন্টের ফাইনাল শেষে পুরস্কার বিতরণী পর্বের আগে বক্তব্য দিতে গিয়ে মনির খান শিমুল নিজের এই ভাললাগার বিষয়টি উল্লেখ করেন। তিনি এ ধরনের একটি অনবদ্য আয়োজনের জন্য আয়োজকদের কৃতজ্ঞতা জানান এবং ভবিষ্যতেও এ ধরনের আয়োজন অব্যাহত রাখার আহ্বান জানান। ভবিষ্যতের যেকোন আয়োজনে তাঁকে সম্পৃক্ত করা হলে, তিনি তাতে সানন্দে সম্পৃক্ত হবেন বলেও বক্তব্যে উল্লেখ করেন।

টুর্নামেন্টের ফাইনালে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ। বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ, কিশোরগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. সুলতান মিয়া এবং কাইট আইটির উপপরিচালক ও বিশিষ্ট ক্রীড়াবিদ হাজী তৌফিকুল ইসলাম নভেল।

টুর্নামেন্টের ফাইনালে মনির খান শিমুল ছাড়াও অভিনেতা হারুন-অর-রশিদ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন বাগানবাড়ি ক্রীড়া চক্র ও সামাজিক সংগঠনের সভাপতি মো. ফারুকুজ্জামান।

এছাড়া আমন্ত্রিত অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি সাইফউদ্দীন আহমেদ লেনিন, মানবজমিনের স্টাফ রিপোর্টার (কিশোরগঞ্জ) ও কিশোরগঞ্জ নিউজের প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম, ৭১ টিভির জেলা প্রতিনিধি আবু তাহের, লায়ন এস এম জাহাঙ্গীর আলম, বঙ্গ টিভির জেলা প্রতিনিধি আলী রেজা সুমন, ক্রীড়াব্যক্তিত্ব রিপেল হাসান প্রমুখ।

টুর্নামেন্টের পরিচালক শফিক কবিরের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন বাগানবাড়ি ক্রীড়া চক্র ও সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক মো. রতন মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. জুয়েলুর রহমান জুয়েল, টুর্নামেন্টের সমন্বয়ক আশরাফ আলী, আয়োজক কমিটির পক্ষে মো. হুমায়ুন কবির প্রমুখ।

টুর্নামেন্টে মোট আটটি দল দুটি গ্রুপে বিভক্ত হয়ে অংশ নেয়। ফাইনালে বাগানবাড়ি কিংস এবং সাইদ সাব্বির ফাইটার্স পরস্পরের মুখোমুখি হয়। রুদ্ধশ্বাস ফাইনালে শেষ বলে জয় পেয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় সাইদ সাব্বির ফাইটার্স।

প্রধান অতিথি, বিশেষ অতিথি ও আমন্ত্রিত অতিথিগণ ম্যান অব দ্যা ফাইনাল, ম্যান অব দ্যা সিরিজ এর পুরস্কার ও প্রাইজমানি ছাড়াও চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর