কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ব্যাংককে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন আল্লামা আনোয়ার শাহ


 স্টাফ রিপোর্টার | ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৫:২৮ | বিশেষ সংবাদ 


ব্যাংককে চিকিৎসা শেষে দুই মাস ৩ দিন পর দেশে ফিরেছেন বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের সহসভাপতি, আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ–এর মুহতামিম, আল্লামা আযহার আলী আনোয়ার শাহ।

শনিবার (১৪ ডিসেম্বর) দুপুর ১টা ১২ মিনিটে থাই এয়ারের একটি ফ্লাইটে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

এ সময় তাঁর সাথে ছিলেন ছোট ভাই শাব্বির আহম্মেদ রশিদ, ছেলে আনজার শাহ তানিম ও মেয়ের জামাতা জালালুর রহমান জালাল।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আল্লামা আযহার আলী আনোয়ার শাহ কে অভ্যর্থনা জানান মাহবুবুর রহমান শামীম, জিয়াউর রহমান ফাহিম, মাহফুজুর রহমান নাঈম, গাজী আশরাফ, রফিকুল ইসলাম, মো. এস. হোসেন আকাশ, আতহার আলী, মাওলানা তানভীর আহম্মেদ, হাফেজ উবাইদুল্লাহ, মুফতি সোহাইল, রহমত উল্লাহ, মাওলানা আজহার, উসমান গণি, আব্দুল মতিন, নূরুল আলমসহ আরো অনেক ছাত্র।

এর আগে গত ১০ অক্টোবর আল্লামা আযহার আলী আনোয়ার শাহ চিকিৎসার জন্য ব্যাংককে যান। ব্যাংককের ফাইয়া থাই নওয়ামী ইন্টারন্যাশনাল হসপিটালে তিনি শারীরিক পরীক্ষার পাশাপাশি চিকিৎসা নেন।

আল্লামা আযহার আলী আনোয়ার শাহ কিশোরগঞ্জের ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব। দীর্ঘদিন সিলেটের হজরত শাহজালাল দর্গা মসজিদের খতিব হিসেবে তিনি দায়িত্ব পালন করেছেন।

দেশের বিভিন্ন ধর্মীয় ইস্যুতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তাঁর চমৎকার তিলাওয়াত, শুদ্ধ বাংলা ও সাবলীল আলোচনায় মুগ্ধ হয় দেশের কোটি তৌহিদী জনতা। দেশে-বিদেশে রয়েছে তাঁর ছাত্র ও ভক্ত।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর