কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ছাত্রীদের মাঝে স্যানিটারী ন্যাপকিন বিতরণ

 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১১:২৯ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে কিশোরী প্রজনন স্বাস্থ্য সচেতনতামূলক কর্মশালা ও স্যানিটারী ন্যাপকিন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে পৌর শহরের বেগম নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে জাইকা’র অর্থায়নে স্থানীয় সরকার বিভাগ এবং জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সীর উদ্যোগে বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে স্যানিটারী ন্যাপকিন বিতরণ করা হয়।

স্যানিটারী ন্যাপকিন বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া ও অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ।

এর আগে উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজের সভাপতিত্বে কিশোরী প্রজনন স্বাস্থ্য সচেতনতামূলক কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সৈয়দ নূরে আলম ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলতাফ হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মুশফিকুর রহমান, জাইকা প্রতিনিধি রুজি পারভীন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উছমানপুর ইউপি চেয়ারম্যান মো. নিজাম ক্বারী, বিদ্যালয়ের  প্রধান শিক্ষক মো. মতিয়ার রহমান, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য শাহ নবী, সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, মো. নাঈমুজ্জামান নাঈম, শরীফুন্নেছা শুভ্রা, ফারজানা আক্তার ও শাহীন সুলতানাসহ বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানে স্বাস্থ্য বিষয়ের উপর সচেতনতামূলক বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আলী হোসেন।

অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আবু হানিফ ও উপজেলা নির্বাহী অফিসের নাজির মো. রাফিউল হক।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর