কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ


 স্টাফ রিপোর্টার | ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৬:০৩ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছে রোটারী ক্লাব ঢাকা অবনি। শনিবার (৭ ডিসেম্বর) কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের জালুয়াপাড়ায় অবস্থিত তাসলিমা মেমোরিয়াল কলেজে এই হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়া মানসম্মত শিক্ষা বিষয়ে কলেজ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান।

তাসলিমা মেমোরিয়াল কলেজের নির্বাহী কমিটির সভাপতি সাজেদা চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় গেস্ট অব অনার ছিলেন রোটারী ক্লাব ঢাকা অবনি সভাপতি ড. অনুপম হোসেন, গুরুদয়াল সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রধান ড. মাজহারুল হক চুন্নু, কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজের ইংরেজি বিভাগের প্রধান আজিজ আহমেদ হুমায়ুন ও কটিয়াদী তাহেরা নূর স্কুল এন্ড কলেজের গভর্নিং কমিটির সভাপতি মঈনুজ্জামান অপু।

এতে বিশেষ অতিথি ছিলেন ঈশাখাঁ ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের প্রধান বদরুল হুদা সোহেল, তাসলিমা মেমোরিয়াল কলেজের প্রতিষ্ঠাতা ও দাতা সদস্য হারুন অর রশীদ ভূঁইয়া, টিউটরসইনক লিমিটেডের সভাপতি ও তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ সৈয়দ নূর আলম এবং টিউটরসইনক লিমিটেডের অধ্যক্ষ ও মহাপরিচালক মারিয়াম নূর।

আলোচনা সভা শেষে প্রতিবন্ধী নারী, পুরুষ ও শিশুদের মাঝে রোটারী ক্লাব ঢাকা অবনি’র সৌজন্যে হুইল চেয়ার বিতরণ করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর