কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় শীতবস্ত্র পেলেন ১৫০ শীতার্ত


 সাখাওয়াত হোসেন হৃদয় | ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৪:০২ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দেড় শতাধিক হতদরিদ্র, সুবিধা বঞ্চিত ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। হুসাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে শনিবার (৭ ডিসেম্বর) এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ উপলক্ষে সকালে তারাকান্দি বাজার ঈদগাহ্ মাঠে সংগঠনটির আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ট্যাকসেস বার এসোসিয়েশনের আয়কর আইনজীবী অ্যাডভোকেট এনামুল হাসান।

তারাকান্দি জামিয়া হুসাইনীয়া আছআদুল উলুম কওমি ইউনিভার্সিটির প্রিন্সিপাল রশিদ আহমাদ জাহাঙ্গীর হুসাইনীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান সরকার শামীম আহমেদ, বিশিষ্ট শিল্পপতি রবিউল করিম জনি, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা নোমান মোল্লা।

হুসাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা এনামুল হকের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হুসাইনীয়া স্বেচ্ছাসেবী তওহীদি যুব সংঘের কেন্দ্রীয় কমিটির সভাপতি মাসুদুর রহমান মাসুদ, ইউপি সদস্য বাবুল আহম্মেদ, তারাকান্দি বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল কাইয়ুম ও মুক্তিযোদ্ধা মো. তাহের উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন, হুসাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মো. মনির হোসেন কেরামত ও সাধারণ সম্পাদক মোকারিম হোসেন।

এসময় অত্র সংগঠনের সকল সদস্যবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, হুসাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশন একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটির তরুণ সদস্যরা সমাজের অবহেলিত, সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে স্বেচ্ছায় কাজ করে যাচ্ছে। সংগঠনটি শুরু থেকেই বিভিন্ন সমাজ কল্যাণমূলক কাজে অবদান রেখে চলছে।

তাদের এসব সমাজকল্যাণ মূলক কর্মকাণ্ড দেখে যাতে অন্যরাও অনুপ্রাণিত হন এবং সমাজ থেকে সকল প্রকার বৈষম্য দূর করে একটি আলোকিত সমাজ বিনির্মাণে সকলের সহযোগিতা কামনা করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর