কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে দুই কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৭ ডিসেম্বর ২০১৯, শনিবার, ১২:১৭ | অপরাধ 


কিশোরগঞ্জে দুই কেজি গাঁজাসহ মো. কামরুল ইসলাম কাজল (৫৫) ও মো. মেহেদী হাসান মাহিদ (২৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম শনিবার (৭ ডিসেম্বর) সকালে কিশোরগঞ্জ জেলা শহরের হয়বতনগর এলাকা থেকে তাদের আটক করে।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. কামরুল ইসলাম কাজল কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার চণ্ডিবেড় এলাকার মৃত আকরাম আলীর ছেলে এবং মো. মেহেদী হাসান মাহিদ ময়মনসিংহ জেলার কোতয়ালী থানার খাকডহর এলাকা মো. মাসুদুজ্জামান মাসুদের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, মাদককে নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় শনিবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে র‌্যাব কিশোরগঞ্জ জেলা শহরের হয়বতনগর এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে দুই কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী মো. কামরুল ইসলাম কাজল ও মো. মেহেদী হাসান মাহিদকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দু’জনেই মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় গাঁজাসহ আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী মো. কামরুল ইসলাম কাজল ও মো. মেহেদী হাসান মাহিদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর