কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


একজন ভাল মানুষ না ফেরার দেশে!


 মো. মাহবুবুর রহমান ভূঞা | ২৪ নভেম্বর ২০১৯, রবিবার, ৫:২১ | বাজিতপুর 


তাঁর সাথে শেষ দেখা হয়েছিল প্রায় এক বছর পূর্বে। সাথে চা খেতে বলেছিলেন। কিন্তু হল না। আজকে রোববার (২৪ নভেম্বর) রোদ ভাঙা সকালের বুক ভাঙ্গা হাহাকার ছড়িয়ে চলে গেলেন তিনি না ফেরার দেশে। মো. মোবাবরক হোসেন (৫৭)। কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় যিনি মোবারক মাস্টার নামে খ্যাত।

আজ (রোববার) সকাল ৯ঘটিকায় পিরিজপুর ইউনিয়নের বোর্ড বাজারে চা পানরত অবস্থায় ব্রেইন স্ট্রোক করে পড়ে যান। এম্বোলেন্স করে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

তাঁর মৃত্যুতে ডুয়াইগাঁও সুলতানপুর হাই স্কুলের বর্তমান কমিটির সভাপতি কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, পিরিজপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এবং স্কুলের সাবেক সভাপতি মো. এমরান উদ্দিন ভূঁইয়া (এংরাজ মেম্বার) গভীর শোক প্রকাশ করেন এবং সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মরহুম মোবারক মাস্টার দীর্ঘ ৩৪ বছরের অধিককাল অত্র বিদ্যালয়ে শিক্ষকতা করেন এবং ১৯৯৫ সাল থেকে তিনি প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তাঁর গ্রামের বাড়ি উপজেলার পশ্চিম পিরিজপুর।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, হাজারো গুণগ্রাহী রেখে গেছেন। বিকাল সাড়ে ৪টায় পিরিজপুর জামতলী সংলগ্ন নিজবাড়িতে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সোমবার (২৫ নভেম্বর) তাঁর দীর্ঘজীবনের কর্মস্থল ডুয়াইগাঁও সুলতানপুর উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর