কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


প্রেমিকা হাসপাতালে, প্রেমিক শ্রীঘরে

 সোহেল সাশ্রু, ভৈরব | ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার, ১১:৫০ | ভৈরব 


ভৈরবে মোবাইল ফোনে ডেকে নিয়ে দুই সহযোগীসহ প্রেমিকাকে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে ব্লেড দিয়ে গলা কেটে হত্যাচেষ্টার অভিযোগে আমিরুল ইসলাম (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আমিরুল শহরের গাছতলাঘাট এলাকার আব্দুল হকের ছেলে।

অন্যদিকে গুরুতর আহত প্রেমিকা বিউটি বেগম (২৫) বর্তমানে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। সে শহরের পঞ্চবটী এলাকার দুলাল মিয়ার মেয়ে।

আহত বিউটির মা রোকেয়া বেগম জানান, আমিরুল জরুরি কথা আছে বলে বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকালে বিউটিকে গাছতলাঘাট এলাকার একটি নির্জন বাড়িতে ডেকে নেয়। সেখানে যাওয়ার পর আমিরুল তার দুই সহযোগী সবুজ ও শরীফকে নিয়ে বিউটিকে ধর্ষণের চেষ্টা চালায়।

বিউটি তখন কৌশলে সেখান থেকে বের হয়ে আসার চেষ্টাকালে আমিরুল তাকে পিছন থেকে জাপটে ধরে ধারালো ব্লেড দিয়ে গলায় আঘাত করে। এতে সে মাটিতে লুটিয়ে পড়লে আমিরুল এবং তার অন্য দুই সহযোগী পালিয়ে যায়।

পরে বিউটির চিৎকারে স্থানীয় লোকজন গিয়ে খবর দিলে বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে সেখানে বিউটির আত্মীয়রা ছুটে যান।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতে বিউটির মা রোকেয়া বেগম বাদী হয়ে আমিরুলসহ অন্য দুই সহযোগীর নামে একটি অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে আমিরুলকে গ্রেপ্তার করে।

বিউটির মা রোকেয়া বেগম জানান, লোকজনের মুখে খবর পেয়ে তিনি গাছতলাঘাট যান। সেখানে গিয়ে জানতে পারেন তার মেয়েকে হাসপাতালে নিয়ে গেছে পুলিশ। হাসপাতালে গিয়ে দেখেন, সেখানে মেয়ের চিকিৎসা চলছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. কেএনএম জাহাঙ্গীর জানান, বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বিউটিকে পুলিশ সদস্যরা হাসপাতাল নিয়ে আসেন। তখন বিউটির গলায় কাটা দাগ ছিলো এবং সে কথা বলতে পারছিলো না। তাকে আমরা অজ্ঞান অবস্থায় ভর্তি করি।

তার গলায় ৪ ইঞ্চি লম্বা কাটা দাগ দেখতে পাই এবং সেখানে প্রায় ১০টি সেলাই করি। পরে সন্ধ্যায় তার জ্ঞান ফিরে আসলে সে আমাদের জানায়, একটি ছেলে তাকে শ্লীলতাহানীর চেষ্টায় ব্যর্থ হয়ে ব্লেড বা কিছু একটা দিয়ে তাকে আঘাত করেছিলো।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহিন জানান, বৃহস্পতিবার (২১ নভেম্বর) বেলা ১১টার দিকে লোক মারফত এক তরুণী গাছতলাঘাট এলাকায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছে জেনে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পরে সন্ধ্যায় তার জ্ঞান ফিরে এলে সে জানায়, তার প্রেমিক আমিরুল ও তার সহযোগী চাচা সবুজ ও বন্ধু শরীফ তাকে ধর্ষণের চেষ্টা চালায়। ব্যর্থ হয়ে আমিরুল ধারালো ব্লেড দিয়ে গলা কেটে হত্যাচেষ্টা করে। এ অভিযোগে রাতে ওর মা একটি অভিযোগ দায়ের করলে আমরা আমিরুলকে গ্রেপ্তার করি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর