কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়া ও কটিয়াদী আওয়ামী লীগের দুই নেতার মৃত্যুতে সাবেক এমপির শোক

 স্টাফ রিপোর্টার | ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৩:৫৯ | বিশেষ সংবাদ 


কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. সামছুল আলম গোলাপ মিয়া ও পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নারান্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন-অর-রশিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন।

শুক্রবার (২২ নভেম্বর) সকালে পাকুন্দিয়া উপজেলার নারান্দী গ্রামে গিয়ে মরহুম হারুন-অর-রশিদের শোকাহত পরিবারের সাথে দেখা করে অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

পরে তিনি কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম ডা. সামছুল আলম গোলাপ মিয়ার বাড়িতে যান ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ ডা. সামছুল আলম গোলাপ মিয়া।

একইদিন (বৃহস্পতিবার) সন্ধ্যায় গাজীপুরে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় মারা যান পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নারান্দী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন-অর-রশীদ। তিনি নারান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলামের বড় ভাই।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর